বাংলা নিউজ > বায়োস্কোপ > EXCLUSIVE: ক্যাটরিনা কাইফ নাকি ২ মাসের অন্তঃসত্ত্বা? জেনে নিন আসল সত্যিটা
ক্যাটরিনা মা হতে চলেছেন?
ক্যাটরিনা মা হতে চলেছেন?

EXCLUSIVE: ক্যাটরিনা কাইফ নাকি ২ মাসের অন্তঃসত্ত্বা? জেনে নিন আসল সত্যিটা

  • বিয়ের চারমাসের মধ্যেই অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেগন্যান্সি নিয়ে জল্পনা। অবশেষে মুখ খুললেন ভিকির মুখপাত্র। 

মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ! এই জল্পনায় বৃহস্পতিবার দিনভর তোলপাড় টিনসেন টাউন। ভিকি কৌশন ঘরণী নাকি দু মাসের অন্তঃসত্ত্বা। সেই কথাও রটে গিয়েছে সংবাদমাধ্যমে। গত বছর ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছিলেন ‘ভিক্যাট’। বিয়ের ছবি পোস্ট করবার আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। রাজস্থানের ৭০০ বছর পুরোনো দূর্গে বসেছিল এই রাজকীয় বিয়ের আসর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছেন ক্যাট। নিউ ইয়র্কের রাস্তায় হাতে হাত ধরে ঘুরতে দেখা গিয়েছে দুজনকে। এর মাঝেই আচমকা প্রেগন্যান্সি নিয়ে চর্চা।

আজকাল স্ত্রীর সঙ্গে একটু বেশিই সময় কাটাচ্ছেন ভিকি, খুব যত্ন করছেন তাঁর। সেই সব নিয়েই নাকি দুয়ে দুয়ে চার করছে নেটপাড়া। পাশাপাশি বলিউড সূত্রে খবর, ক্যাটরিনার আসন্ন ছবি 'মেরি ক্রিসমাস'-এর পরবর্তী সব ছবির শ্যুটিং পিছিয়ে নিয়ে যাওয়া হয়েছে ২০২৩ সালে। ক্যাটরিনার কাজের এই ক্যালেন্ডার পরিবর্তনই নাকি নায়িকার মা হওয়ার জল্পনার মূল কাণ্ডারী।

এই গুঞ্জনের সত্যতা জানতে হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হয়েছিল ভিতির মুখপাত্রর সঙ্গে। তিনি সম্পূর্নরূপে এই খবরকে ভুয়ো এবং ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তাঁর কথায়, ‘একদম মিথ্যা খবর, কোনও সত্যতা নেই এর মধ্যে, নেহাত গুজব’।

বিয়ের পর জুহুর এক বিলাসবহুল অ্যাপার্টমেন্টে নিজেদের ভালোবাসার নীড় গড়ে তুলেছেন ভিক্যাট। সময় পেলেই বেরিয়ে পড়ছেন ঘুরতে। কখনও মলদ্বীপ, কখনও নির্জন কোনও দ্বীপে, কখনও নিউ ইয়র্কের জনবহুল রাস্তায়। পরস্পরের হাতটা শক্ত করে ধরে ভালোবাসার নতুন কাহিনি লিখছেন যুগলে।

একদিকে ক্যাটন যেমন সংসার সামলাচ্ছেন, তেমন নতুন প্রোজেক্টের কাজ নিয়েও ব্যস্ত তিনি। সদ্যই ‘টাইগার ৩’র শ্যুটিং সেরেছেন ক্যাটরিনা। তাঁর হাতে রয়েছে ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’-এর মতো প্রোজেক্ট। ভিকিও কম ব্যস্ত নয়, সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’, মেঘনা গুলজারের পরিচালনায় স্যাম ম্যানেকশ'র বায়োপিক, শশাঙ্ক খৈতানের গোবিন্দা নাম মেরা-র মতো প্রোজেক্ট রয়ছে ভিকির ঝুলিতে।

 

বন্ধ করুন