বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol Troll: আগেরবার অরুণিতা, এবার দেবস্মিতা! একটুর জন্য মিস ট্রফি! ‘বাঙালি বিদ্বেষী’, তকমা ইন্ডিয়ান আইডলের গায়ে

Indian Idol Troll: আগেরবার অরুণিতা, এবার দেবস্মিতা! একটুর জন্য মিস ট্রফি! ‘বাঙালি বিদ্বেষী’, তকমা ইন্ডিয়ান আইডলের গায়ে

ইচ্ছে করেই কি ইন্ডিয়ান আইডলে হারানো হচ্ছে বাঙালিদের?

পরপর দুটো সিজনে দুই বাঙালি কন্যে দ্বিতীয় স্থানে। একটুর জন্য হাতছাড়া হল ট্রফি। বাঙালি বলেই কি সহ্য করতে হল এই হার? নেটপাড়া উত্তাল!

রবিবার ছিল ইন্ডিয়ান আইডলের সিজন ১৩-র ফাইনাল। গোটা দিনটা বেশ রুদ্ধশ্বাস অপেক্ষা ছিল বাংলার তিন মেয়ে দেবস্মিতা রায় (Debosmita Roy), বিদিপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty) এবং সোনাক্ষী কর (Sonakshi Kar)-এর। কিন্তু দেখা গেল ফলাফল আসার পর সকলকে পিছনে ফেলে দিয়ে ইন্ডিয়ান আইডল ১৩ (Indian Idol 13) জিতলেন ঋষি সিং (Rishi Singh)। আর তখন থেকেই দর্শকদের কপাল কোঁচকানো শুরু। বাঙালি বলেই কি জিততে পারলেন না দেবস্মিতা-বিদিপ্তারা, বার বার উঠছে প্রশ্ন। 

আসলে আগের সিজনেও তাই হয়েছিল। বনগাঁর মেয়ে অরুণিতা হয়েছিলেন দ্বিতীয়। আর ট্রফি জিতে নিয়েছিলেন পবনদীপ রাজন। সেই সময়ও বাংলার মানুষ এভাবেই রাগ বর্ষণ করেছিলেন। আর এবারে তো তিন-তিনজন প্রতিযোগী ছিল বাংলা থেকে। তাও কেন কেউ জিতল না ট্রফি!

দর্শকদের অভিযোগ প্রথম থেকেই পক্ষপাতিত্ব করা হয়েছে ঋষিকে নিয়ে। এমন করে গোটা প্রতিযোগিতায় তাঁকে দর্শকের সামনে প্রেজেন্ট করা হয়েছে যে সোশ্যাল মিডিয়ায় শুধু আলোচনা হয় অযোধ্যার এই ছেলেকে নিয়েই। এমনকী, শো-তে অতিথি হিসেবে যত তারকারা আসত তাঁদের মুখেও ছিল ঋষিরই প্রশংসা।

এক ব্যক্তি ঋষির জেতা নিয়ে মন্তব্য করেছেন, ‘রিয়েলিটি শো মানেই গট আপ। আগেও হত। এখন যে স্ক্রিপ্টেড সেটা বোঝা যায়। যে কেউ শুরুর কয়েক সপ্তাহেই বুঝে যাবে এরা এরা ফাইনালে যাবে, আর এই ছেলেটা বা মেয়েটাই ট্রফি পাবে। আগের সিজনে পবনদীপ যেমন জিতবে জানা ছিল তেমনই েই সিজনে ঋষি। ছেলে-মেয়েদের পাঠানোই বন্ধ করা উচিত।’

অপরজন লিখলেন, ‘বরাবরই দেখা যায় বাংলার ছেলেমেয়েরা তাঁদের সুরেলা গলা বা অসাধারণ নাচ দিয়ে এসব রিয়েলিটি শো-র গোটা সিজন মাতিয়ে রাখবে, কিন্তু পুরস্কার দেওয়া হবে অবাঙালি কাউকে। বরাবরই বাংলা অবহেলিত। ইন্ডিয়ান আইডল তো বাঙালি বিদ্বেষী। বয়কট করা উচিত আমাদের।’

প্রসঙ্গত, ঋষি প্রথম স্থানে থাকলেও দ্বিতীয় হয়েছেন বাংলার মেয়ে দেবস্মিতা রায়। দ্বিতীয় স্থানাধিকারী দেবস্মিতা পেয়েছেন ১৫ লক্ষ টাকা। আর সেখানে বিজয়ীর ট্রফি জেতা ঋষি পেয়েছেন একটি বিলাসবহুল গাড়ি (Techy Brezza) এবং ২৫ লক্ষ টাকার পুরস্কারমূল্য। এইবার ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে ছিলেন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং নেহা কক্কর, শো সঞ্চালনার দায়িত্ব ছিল আদিত্য নারায়ণের কাঁধে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী?

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.