বাংলা নিউজ > বায়োস্কোপ > Manushi-Nikhil: ডিভোর্সি কোটিপতিকেই মন দিলেন মানুষী! নিখিলের সঙ্গে লিভ-ইনে বিশ্ব সুন্দরী?

Manushi-Nikhil: ডিভোর্সি কোটিপতিকেই মন দিলেন মানুষী! নিখিলের সঙ্গে লিভ-ইনে বিশ্ব সুন্দরী?

মানুষীর জীবনে বসন্ত

Manushi Chhillar-Nikhil Kamath: ভারতের সর্বকনিষ্ঠ বিলিয়নিয়র নিখিল কামাথের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ২০১৭ সালে বিশ্ব সুন্দরীর তাজ জেতা মানুষী চিল্লার, এমনটাই খবর ঘনিষ্ঠমহল সূত্রে। 

'ঋতুরাজ' বসন্তের আসতে এখনও মাস কয়েক দেরি। তবে ভরা শীতেই মানুষী চিল্লারের জীবনে বসন্ত এসে গেছে। পেশাদার জীবনের জেরে হামেশাই চর্চায় থাকেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। এবার চর্চায় উঠে এল সুন্দরীর ব্যক্তিগত জীবন। চলতি বছরেই বলিউড সফর শুরু করেছেন মানুষী, আর এবার জানা গেল নায়িকা ইতিমধ্যেই তাঁর জীবনের নায়ককে খুঁজে পেয়েছেন। ভারতের সর্বকনিষ্ঠ বিলিয়নিয়র নিখিল কামাথের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মানুষী, এমনটাই খবর সূত্রের। 

হিন্দুস্তান টাইমসকে জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে গত এক বছর ধরে চলছে এই প্রেমলীলা। তবে নিজেদের সম্পর্ক নিয়ে এখন একটা শব্দও খরচ করতে চান না দুজনে। তাই এই সম্পর্ককে গোপন রেখেছেন। তবে কথায় আছে না প্রেমের গন্ধ বাতাসে ভাসে। সম্প্রতি দুজনে হৃষিকেশ ঘুরতে গিয়েছিলেন। দুজনে নাকি একসঙ্গে থাকতেও শুরু করেছেন বলে শোনা যাচ্ছে। সুতরাং প্রেমের জল যে বহুদূর গড়িয়েছে তা ভালোই বোঝা যাচ্ছে। সূত্রের খবর, ‘দুজনের সম্পর্ক খুবই মজবুত। আপতত নিজের বলিউড কেরিয়ারে মন দিচ্ছেন মানুষী। তাই এখন প্রেম সম্পর্ক নিয়ে কথা বলতে চান না অভিনেত্রী। কারণ এর জেরে তাঁর কেরিয়ারের ফোকাস নষ্ট হতে পারে। তবে দুজনের পরিবার এবং বন্ধুরা খুব ভালোভাবেই এই সম্পর্কের ব্যাপারে অবগত।’

এর আগে আমান্ডা পুরভাঙ্করার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নিখিল। তবে মাত্র দু-বছরেই ভেঙে যায় বিয়ে। ২০২১ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় দুজনের। অন্যদিকে অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ ছবির নায়িকা হিসাবে চলতি বছরেই বলিউড ডেবিউ হয়েছে মানুষীরা। ছবিতে রাজকুমারী সংযুক্তার চরিত্রে দেখা মিলেছে নায়িকার, যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে এই ছবি। 

আগামিতে মানুষীকে দেখা যাবে ‘তেহেরান’ ছবিতে। এবার জন আব্রাহামের নায়িকা দেশকে ২০১৭ সালে মিস ওয়ার্ল্ডের তাজ নেওয়া দেওয়া এই সুন্দরী। ছবি পরিচালনায় রয়েছেন দীনেশ বিজান। এই ছবি মুক্তি পাবে আগামী বছর ২৬শে জানুয়ারি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন? পালটে গেল ২০২৫ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন! এগিয়ে এল তারিখ, কবে শুরু হবে? সন্দেশখালিতে পুলিশের অভিযোগ গ্রহণ কেন্দ্রে বৃদ্ধকে ধমকানোর অভিযোগ ধর্মশালায় অশ্বিনের ১০০তম টেস্ট বিশেষ সম্মান দিক রোহিত, আবদার গাভাসকরের ‘অমিত শাহের ছেলে রিল দেখেন না, টাকা গোনেন ২৪ ঘণ্টা’, রাহুলের ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.