বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunima-Rob: পর্দার বৌদিকেই মন দিল জয়রাজ? রব-অরুণিমার প্রেমচর্চার আগুন ঘি রচনার

Arunima-Rob: পর্দার বৌদিকেই মন দিল জয়রাজ? রব-অরুণিমার প্রেমচর্চার আগুন ঘি রচনার

প্রেম জমে ক্ষীর! 

Arunima-Rob: রবের ‘কাছের মানুষ’ অরুণিমা। চর্চিত প্রেম নিয়ে দিদির সামনে মুখ খুললেন রব। 

‘আয় তবে সহচরী’র বরফি হিসাবে লাইমলাইটে উঠে আসেন অরুণিমা। অন্যদিকে ‘পাণ্ডব গোয়েন্দা’র সুবাদে পরিচিতি রবের। গুঞ্জন ‘মন দিতে চাই’-এর শ্যুটিংয়ের ফাঁকে অনস্ক্রিন জামাইবাবুকে মন দিয়েছেন অরুণিমা। জি বাংলার 'মন দিতে চাই'-এর সেটে ‘মন দেওয়া-নেওয়া’ চলছে। এমন ঘোষণা এবার সেরে ফেললেন রচনা বন্দ্যোপাধ্যায়ও। সেলেবদের হাঁড়ির খবর জানার মামলায় দিদির জুড়ি মেলা ভার। আর অরুণিমা-রবের চর্চিত প্রেম কাহিনিতে ঘি ঢাললেন রচনা।

রবিবার ‘সান ডে ধামাকা’ এপিসোডে জোড়ি অদল-বদল হল দিদি নম্বর ১-এর মঞ্চে। 'মন দিতে চাই'-এর দুই জিজা-শ্যালিকা জুটিকে পাওয়া গেল একসঙ্গে। রিল লাইফে ‘দোয়েল’ শ্রীতমার স্বামী ‘জয়রাজ’ রব। কিন্তু এদিন গল্পের নায়িকা ‘তিতির’ অরুণিমা একসঙ্গে ধরা দিল জয়ের (রব) সঙ্গে। আবার তিতিরের স্বামীকে পাওয়া গেল শ্যালিকা শ্রীতমার পাশে। টেলিপাড়ায় বেশ কয়েক দিন ধরেই গুঞ্জন বাস্তবে প্রেম করছেন অরুণিমা-রব এবং ঋত্বিক-শ্রীতমা। দিদির মঞ্চে তাঁদের সম্পর্কের সমীকরণ খোলসা হল অনেকটাই। প্রকাশ্যে প্রেম নিয়ে এখনই কথা বলতে না-রাজ কেউই। দিদির সঙ্গে কথা বলতে গিয়ে রব জানান, বাবা-মা'র পর অরুণিমাই তাঁর সবচেয়ে ‘কাছের মানুষ’। এই বিশেষ বন্ধুত্বের কি নাম দেবেন?

ওদিকে ‘দিদি নম্বর ১’-এ রবের সঙ্গে ফ্রেমবন্দি একটি মুহূর্ত এবং নিজেদের আড্ডা দেওয়ার একটি পুরোনো ছবি রবিবার সোশ্যালে পোস্ট করেন অরুণিনা। আর মজা করে লেখেন- ‘২০২২ থেকে এনার্জি ড্রিঙ্ক খেয়ে, রাস্তায় বসে ফন্দি কষে… রব কি পারলো দিদি নম্বর ১ হতে?’

আরও পড়ুন-'ঋত্বিকদা কি বিশেষ বন্ধু?' ভক্তের প্রশ্নে কী উত্তর দিলেন শ্রীতমা

চলতি বছরের শুরু থেকেই মাথাচাড়া দিয়েছে এই জুটির প্রেমের গুঞ্জন। দু'জনে একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন এমনটা রটেছিল।  এর আগে লাভ লাইফ নিয়ে প্রশ্ন করা হলে রব জানান, ‘ভালোবাসার ক্ষেত্রে আমি সর্টেড।’ তবে অরুণিমার সঙ্গে প্রেম ও বেড়াতে যাওয়া গুঞ্জন  নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফাই দিয়ে বলেছিলেন, ‘আমরা অনেক দিনের বন্ধু। আমরা একসঙ্গে ঘুরতে গিয়েছিলাম এমনটা নয়। ও নিজের বন্ধুদের সঙ্গে গিয়েছিল, আমি নিজের বন্ধুদের সঙ্গে গিয়েছিলাম। তবে একই জায়গায় গিয়েছিলাম বলে ওখানে আমরা একসঙ্গে ঘুরেছি, এইটুকুই।’ আড়ালে ডেট করছেন তাঁরা? মানতে না-রাজ রব। তাঁর কথায়, 'আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক’।

মুখ বন্ধু রব জারি! কিন্তু ‘মন দিতে চাই’-এর সেটে কি বাস্তবেই মন দেওয়া-নেওয়াটা সেরে ফেলেছেন অরুণিমা আর রব? সেটা তো ভবিষ্যতই বলবে! 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘রেলে দ্বিগুণ বরাদ্দ… আসবে বিনিয়োগ, হবে চাকরি’, বাংলাকে স্বপ্ন দেখালেন মোদী কোনও জমি নষ্ট হবে না! অব্যবহৃত জায়গায় নয়া শিল্প গড়ে তুলবে রাজ্য, তৈরি 'ব্যাঙ্ক' আমেরিকায় রহস্যজনক ‘মৃত্যু’ বাংলার নৃত্যশিল্পীর,সাহায্য চেয়ে পোস্ট বন্ধু দেবলীনার ‘‌সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আবার গ্রেফতার করা উচিত’‌, আবার বিস্ফোরক কুণাল ফের নজরে উসমান খোয়াজা! ম্যাচের মাঝেই তুলে ফেলতে হল ব্যাটের বিশেষ স্টিকার ককটেল নাইটে ব্লেক লাইভলির গালা ২০২২ লুক বেছে নেন রাধিকা, ছবি না দেখলে মিস করবেন ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল কাকদ্বীপ–নামখানা উপকূল এলাকায় লাইসেন্স নবীকরণ বন্ধ, মাথায় হাত মৎস্যজীবীদের‌ কর্ণাটক বিধানসভায় 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান কাণ্ডে নয়া মোড়, আটক ১ Walking Tips: আপনার জন্য প্রতিদিন কত পা হাঁটা জরুরি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.