বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হবেন নুসরত জাহান, শীঘ্রই আসছে সুখবর!

প্রচলিত স্রোতের বিপরীতেই হাঁটতে ভালোবাসেন তিনি। জীবনকে বাঁচেন নিজের শর্তে। নুসরত জাহান বরাবরই স্বাধীনচেতা, আর এবার জীবনের বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অভিনেত্রী। মা হবেন নুসরত জাহান। গত কয়েক মাস ধরেই তারকা সাংসদের ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েনের শেষ নেই। নিখিল জৈনের সঙ্গে দাম্পত্য সম্পর্কে চিড়, যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতা উঠে এসেছে সংবাদ শিরোনামে। এবার আরও একধাপ এগিয়ে গেল এই ত্রিকোণ প্রেমকাহিনিতে নিয়ে গজিয়ে উঠা চর্চা। 

টলিপাড়া সূত্রে খবর এবার মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অভিনেত্রী। গতকাল (শুক্রবার) ইন্ডাস্ট্রিতে দশ বছর পূর্ণ করেছেন নুসরত। সেই খুশি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নায়িকা থেকে সাংসদ হয়েছে দু-বছর আগে। রাজনৈতিক কেরিয়ার শুরুর সঙ্গে সঙ্গেই পা রেখেছিলেন দাম্পত্য জীবনে। যদিও সুখের হয়নি সেই সংসার। নিখিল জৈনের সঙ্গে ২০১৯-এর জুন মাসেই বিয়ের পিঁড়িতে বসেন নুসরত। বছর ঘুরতে না ঘুরতেই সুখের সংসার ভাঙন। গত ডিসেম্বর থেকেই আলাদা নুসরত-নিখিল। অন্যদিকে যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে গত কয়েক মাসে। শুরুটা ডিসেম্বরে আজমীর ট্রিপ দিয়ে, এরপর কখনও কফি ডেটে তো কখনও ডিনার ডেটে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। সম্প্রতি নিজেদের সম্পর্কে ইনস্টাগ্রাম অফিসিয়্যালের স্টাম্পও দিয়ে দিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর এখন বেশিরভাগ সময়টাই একসঙ্গে কাটাচ্ছেন 'যশরত'। 

সোমবার এক ইংরাজি সংবাদপত্রের এক সমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন নুসরত জাহান। আর সেই আর্টিকেলে স্পষ্টভাবে নুসরতের রিলেশনশিপ স্টেটাস হিসাবে লেখা রয়েছে- ‘ডেটিং যশ দাশগুপ্ত’। নুসরত নিজে প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে। এখানেই শেষ নয়, দুজনের মনের বাগানে যে ভালোবাসার ফুল ফুটেছে তা নানাভাবে বুঝিয়ে দিচ্ছেন দুজনেই। এরমধ্যেই এল নুসরতের মা হওয়ার সিদ্ধান্তের খবর। যদিও এখনই এই বিষয় নিয়ে বিস্তারিত কিছু বলতে চান নুসরত জাহান।

বন্ধ করুন