বাংলা নিউজ > বায়োস্কোপ > Patralekhaa-Deepika: রিসেপশনে দীপিকার সাজ নকল করলেন পত্রলেখা? নেটদুনিয়ায় চর্চা তুঙ্গে
অদ্ভূত মিল দুই নায়িকার সাজপোশাকে
অদ্ভূত মিল দুই নায়িকার সাজপোশাকে

Patralekhaa-Deepika: রিসেপশনে দীপিকার সাজ নকল করলেন পত্রলেখা? নেটদুনিয়ায় চর্চা তুঙ্গে

  • দীপিকার মতোই বিয়ে ও রিসেপশনে সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকেই সেজেছেন পত্রলেখা। তাই অদ্ভূত মিল রয়েছে তাঁর রিসেপশন লুকে। 

১১ বছর ধরে লিভ ইনের পর নিজেদের সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিয়েছেন রাজকুমার রাও ও পত্রলেখা। গত ১৫ই নভেম্বর চণ্ডীগড়ে রূপকথার বিয়ে সেরেছেন এই তারকা দম্পতি। জুটির বিয়ের একের পর এক ছবি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। সেই নিয়ে আলোচনার শেষ নেই। এর মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে বঙ্গ তনয়া পত্রলেখার রিসেপশন লুকও। কিন্তু একদম ভিন্ন কারণে। সোমবার সন্ধ্যাতেই চণ্ডীগড়ে রিসেপশনের আয়োজন করেছিলেন রাজকুমার-পত্রলেখা। সেই অনুষ্ঠানের ছবি শেয়ার করেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। 

আর সেখানে পত্রলেখার সাজগোজ দেখে অনেকেই দীপিকা পাড়ুকোনের এক রিপেসশন লুকের সঙ্গে অদ্ভূত মিল খুঁজে পাচ্ছে সেই ছবির। তবে কি রণবীর ঘরনির সাজকে নকল করলেন পত্রলেখা? সেই নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। 

ইতালিতে স্বপ্নের বিয়ে সেরে দেশে ফিরে একঝাঁক রিসেপশনের আয়োজন করেছিলেন দীপবীর। ২০১৮ সালের ২১ নভেম্বর দীপিকার শহর বেঙ্গালুরুতে আয়োজিত অনুষ্ঠানে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি দক্ষিণ ভারতীয় ভারী সোনালি রঙের সিল্কের শাড়ি পরেছিলেন নায়িকা। সোমবার রাতে পত্রলেখাকেও একই ধরনের একটি সিল্কের শাড়ি পরে দেখা মিলল। শুধু শাড়িই নয়, ব্লাউজের ডিজাইনেও রয়েছে অসম্ভব মিল। রঙে সামান্য হেরফের হলেও দুজনেই ফুলহাতা ব্লাউজ পরেছিলেন। সঙ্গে 

এখানে শেষ নয়, দীপিকার গয়নার সঙ্গে পত্রলেখার গয়নার মিল রয়েছে। বলিউডের মস্তানি ওইদিন গলায় ভারী চোকার সেট পরেছিলেন। পত্রলেখার গলাতেও একইরকমের নেকপিস পাওয়া গিয়েছে, এমনকি সেই রঙেও (সবুজ) রয়েছে সাযুজ্য। দুই নায়িকার চুল বাঁধার ধরন, সিঁদুর ও টিপ পরবার স্টাইলেও মিল খুঁজে পাওয়া যাচ্ছে। কেবলমাত্র দীপিকা চুলে সাদা ফুল গুঁজেছিলেন, সে জায়গায় পত্রলেখা লাল ফুল লাগিয়েছেন।

রিশেপশনে রাজ-পত্রলেখা
রিশেপশনে রাজ-পত্রলেখা

একদিকে অনেকে যেমন সমালোচনা করে বলছেন, পত্রলেখার উচিত ছিল সাজের মধ্যে একটু নতুনত্ব আনা, অনেকেই তেমন নায়িকার পাশে দাঁড়িয়ে বলছেন ডিজাইনার এক হওয়ার জেরেই হয়ত এই মিল খুঁজে পাওয়া যাচ্ছে। এখানে ‘কপি ক্যাট’ হওয়ার মতো কোনও বিষয় নেই। তবে একথা অস্বীকার করবার জায়গা নেই দুজনেই নিজেদের জীবনের এই বিশেষ দিনে দুর্দান্ত দেখাচ্ছিল। এর আগে দীপিকার রিসেপশন লুকের সঙ্গে অনেকে অনুষ্কার বৌভাতের সাজের তুলনাও টেনেছিলেন। বিরাট ঘরনিও সেজেছিলেন সব্যসাচীর পোশাকেই। 

বন্ধ করুন