বাংলা নিউজ > বায়োস্কোপ > Aay Khuku Aay: সৃজিতের 'কাকাবাবু' প্রসেনজিতের সঙ্গে জুটিতে মিথিলা? শোরগোল টলিপাড়ায়
মিথিলা-প্রসেনজিত-এবার জুটিতে
মিথিলা-প্রসেনজিত-এবার জুটিতে

Aay Khuku Aay: সৃজিতের 'কাকাবাবু' প্রসেনজিতের সঙ্গে জুটিতে মিথিলা? শোরগোল টলিপাড়ায়

  • টলিউড তোলপাড়! ‘আয় খুকু আয়’ ছবিতে জুটি বাঁধছেন প্রসেনজিৎ-মিথিলা?

এখন টলিপাড়ার পরিচালক-প্রযোজকদের পছন্দের তালিকায় রয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা। পরিচালক রাজর্ষি দে-র ‘মায়া’র হাত ধরে টলিগঞ্জে পা রাখবার পর থেকে একের পর এক নতুন প্রোজেক্ট স্বাক্ষর করেই চলেছেন সৃজিত ঘরনি। তবে শনিবার যে খবর পাওয়া গেল তা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য টলিপাড়ায়। শোনা যাচ্ছে, ‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’-তে জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ-মিথিলা! 

ছবির ঘোষণা হয়েছিল সেপ্টেম্বরেই। প্রযোজক জিতের এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া রায়। মূলত বাবা-মেয়ের সম্পর্ক নিয়েই এগোবে এই ছবির গল্প। আগামী সোমবার থেকে শুরু শ্যুটিং, তার আগে গতকাল (শুক্রবার) হয়ে গিয়েছে ছবির শুভ মহরত। এই দিনেই মুক্তি পেয়েছে ছবির লোগোও। 

এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন প্রসেনজিত, তাই সশরীরে ছবির মহরতে হাজির ছিলেন না তিনি, ভিডিয়ো কলেই প্রযোজক জিতের মাধ্যমে অংশ হলেন অনুষ্ঠানের। ছবির এই কাস্টিং নিয়ে যখন টলিগঞ্জে হইচই তখন গোটা ব্যাপারটা আপতত আড়ালেই রাখছেন পরিচালক-প্রযোজক। জানা গিয়েছে, এক গ্রাম্য বাবা-মেয়ের গল্প শোনাবে ‘আয় খুকু আয়’। বোলপুরের আশেপাশে এবং কলকাতায় হবে ছবির শ্যুটিং। খুকুর ছোট থেকে বড় হয়ে উঠার গল্প বলবে এই ছবি, মেয়েকে হাত ধরে বিয়ের মণ্ডপেও পৌঁছে দেবেন বাবা। তারপর? সেটা জানতে অপেক্ষা করতে হবে। 

 ছবির লোগোতে শুধুই ছবির নাম। তবে খুকু শব্দের মাথায় লাল-সাদা কুমকুমের টিপ চোখে পড়ার মতো, অন্যদিকে আয় শব্দের মাথায় রয়েছে গাছকৌটোর ছবি। জলাশয়ে ভাসপান পদ্মপাতা আর তার উপরের শিশিরবিন্দুও সেই লেখার প্রেক্ষাপটে দৃশ্যমান। 

প্রসেনজিৎ-দিতিপ্রিয়া ছাড়াও ছবির চূড়ান্ত কাস্টিং-এর তালিকায় নাম রয়েছে সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোসের। জানা যাচ্ছে, ছবিতে টলিউড ‘ইন্ডাস্ট্রি'কে একাধিক বয়সের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। প্রস্থেটিক মেকআপও প্রয়োজন পড়বে সেই চরিত্রে। ছবিতে দিতিপ্রিয়ার মায়ের অবস্থান খুব অল্প সময়ের। কিন্তু সেটিতে কি মিথিলাই থাকবেন? তা নিয়ে ধোঁয়াশা কাটছে না। 

তবে পরিচালক এক সাক্ষাত্কারে জানিয়েছেন, প্রসেনজিৎ-কে ভেবেই এই চরিত্র লেখা। তিনি ‘হ্যাঁ’ না বললে এই ছবি তৈরি হতো না। প্রযোজক জিৎও নাকি চিত্রনাট্য শুনেই বলেছিলেন এই চরিত্র বুম্বাদা ছাড়া হবে না। 

বন্ধ করুন