বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram Charan in Jawan: আল্লু অর্জুনের না, জওয়ানে স্ক্রিন ভাগ করবেন শাহরুখ-রাম চরণ? বাড়ছে জল্পনা

Ram Charan in Jawan: আল্লু অর্জুনের না, জওয়ানে স্ক্রিন ভাগ করবেন শাহরুখ-রাম চরণ? বাড়ছে জল্পনা

জওয়ানে স্ক্রিন ভাগ করবেন শাহরুখ-রাম চরণ?

Ram Charan in Jawan: আল্লু অর্জুন প্রস্তাব ফেরানোর পর তাঁর জায়গায় রাম চরণকে দেখা যেতে চলেছে শাহরুখের ছবি জওয়ানে? কী জানা যাচ্ছে এই ছবির বিষয়ে?

রাম চরণ তাঁর দুর্ধর্ষ অভিনয় দিয়ে সকলের মন ইতিমধ্যেই জয় করে নিয়েছেন। আরআরআর ছবিতে তাঁর অভিনয় ছিল নজরকাড়া। ইতিমধ্যেই এই ছবি গোটা বিশ্ব জুড়ে রীতিমত হইচই ফেলে দিয়েছে। বর্তমানে তিনি অস্কারের জন্য প্রমোশন চালাচ্ছেন। তবে সেটা ছাড়াও আরও একটি কারণের জন্য তিনি চর্চায় উঠে এলেন। শোনা যাচ্ছে অ্যাটলি পরিচালিত ছবি জওয়ানে শাহরুখ খানের সঙ্গে রাম চরণকে দেখা যাবে।

সিয়াসত ডট কমের একটি রিপোর্টে জানানো হয়েছে যে দক্ষিণী সুপার স্টার রাম চরণকে জওয়ান ছবিতে দেখা যেতে চলেছে। যদি সত্যি এই ডিল বাস্তবায়িত হয় তাহলে এই প্রথমবার রাম চরণ এবং শাহরুখকে একসঙ্গে পর্দায় দেখা যেতে চলেছে। এই বিষয়ে উল্লেখযোগ্য রাম চরণকে তার আগে সলমন খান অভিনীত কিসি কা ভাই কিসি কী জান ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে।

জওয়ান ছবির নির্মাতারা এর আগে এই ছবির প্রস্তাব নিয়ে থালাপতি বিজয় এবং আল্লু অর্জুনের কাছে গিয়েছিলেন। কিন্তু তাঁরা সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। নিজেদের অন্যান্য কাজের জন্য তাঁরা এই অফার পেয়েও সেটা নিতে পারেননি বলেই জানানো হয়েছে রিপোর্টে। এবার সেই প্রস্তাব গেল রাম চরণের কাছে।

সূত্রের মারফত জানা গিয়েছে অ্যাটলি পুষ্পা খ্যাত অভিনেতা আল্লু অর্জুনের কাছে গিয়েছিলেন এই ছবির একটি ছোট কিন্তু গুরুত্বপূর্ণ পার্টের অফার নিয়ে। কিন্তু নিজের ব্যস্ত শিডিউলের কারণে তিনি এই ছবির জন্য হ্যাঁ বলতে পারেননি চেয়েও। তাই তিনি অ্যাটলির অফার ফিরিয়ে দেন। তিনি আপাতত পুষ্পা ২ ছবিটি নিয়ে ব্যস্ত আছেন।

পুষ্পা ২ ছবিটিতে আল্লু অর্জুন ছাড়াও রশ্মিকা মন্দানা, ফাহাদ ফাসিল, প্রমুখকে দেখা যাবে। অন্যদিকে জওয়ান ছবিতে শাহরুখ ছাড়াও নয়নতারা, বিজয় সেতুপতি প্রমুখকে দেখা যাবে। এই ছবিতে কিং খান দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। দেশের বিভিন্ন প্রান্তে এই ছবিটির শ্যুটিং করা হয়েছে। জওয়ান একটি মশলাদার ছবি হতে চলেছে। এটির পরিচালনা করছেন অ্যাটলি।

বর্তমানে রান চরণ আরসি ১৫ এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। তাঁর সঙ্গে এখানে কিয়ারা আডবানিকে দেখা যাবে। তাঁকে শেষবার আচার্য ছবিতে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

শাঁখের করাত হতে পারে টস, SRH-র বিরুদ্ধে ফাইনালে এই ৫টি বিষয় চিন্তায় রাখবে KKR-কে ইভিএমে কেন বিজেপির ট্যাগ? তৃণমূলের নালিশের মোক্ষম জবাব দিল কমিশন ‘শক্তিশালী ভারত গড়তে বিজেপিকে ভোট দিন’ বারাণসীর বিশিষ্ট মানুষদের চিঠি মোদীর দিল্লিতে ছেলেকে দেখে আর বাড়ি ফেরা হল না, লোকাল থেকে পড়ে মৃত্যু CPM নেতার বিশ্ব থাইরয়েড দিবসে জানুন থাইরয়েডকে নিয়ন্ত্রণে রাখার টিপস হ্যান্ডসাম বিদেশির সাথে কফি ডেট! হার্দিকের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন নাতাশা অবশেষে ফিরল লাল! সিটিকে হারিয়ে FA কাপ জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, বিদায় কোচকে? ভোট ব্যাঙ্কের জন্য ‘মুজরা নাচছে’ ইন্ডিয়া জোট, তীব্র আক্রমণ মোদীর আগে যা বলেছিলেন, তার থেকে বেশিই আসন পাবে BJP! বললেন ‘মোদী-বিরোধী’ নেতা সিবিএসই-র সিনিয়র সেকেন্ডারির সিলেবাস প্রকাশিত হল, কোথায় দেখবেন? বই কী থাকছে?

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.