বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্য সুরকারদের সঙ্গে কাজ করছেন সলমন খান, নিরাপত্তাহীনতায় ভুগছেন সুরকার সাজিদ?
সলমনের সঙ্গে সাজিদ। ছবি সৌজন্যে - ট্যুইটার

অন্য সুরকারদের সঙ্গে কাজ করছেন সলমন খান, নিরাপত্তাহীনতায় ভুগছেন সুরকার সাজিদ?

  • 'রাধে' ছবির অন্যতম সুরকার সাজিদ খান। ছবির দু'টি গানের সুরকারের দায়িত্ব সামলেছেন তিনি। সলমন খানের অন্য সুরকারদের সঙ্গে কাজ করা নিয়ে তিনি কোনও নিরাপত্তাহীনতায় ভুগছেন কি না সে জবাবও দিলেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছেন সলমন খান অভিনীত ছবি 'রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই'। ওটিটি প্ল্যাটফর্ম ছাড়াও হাতে গোনা সামান্য কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। বলাই বাহুল্য 'ভাইজান' এর এই নতুন ছবি দেখা জন্য নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্মে হামলে পড়েছে সলমন-অনুরাগীরা। ছবির দু' একটি গান ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে চার্টবাস্টারে। তবে 'রাধে' ছবির সুরকারের আসনে কোনও একজন ব্যক্তি বসে নেই। ছবির বিভিন্ন গান সামলেছেন তিনজন সুরকার। দেবী প্রসাদ,হিমেশ রেশম্মিয়া এবং সাজিদ খান। এবার অন্যান্য সুরকারদের সঙ্গে সলমন খানের কাজ করা নিয়ে মুখ খুললেন সাজিদ। প্রসঙ্গত, নিজের ফিল্মি কেরিয়ারে যতীন-ললিত,হিমেশ রেশম্মিয়াদের মতো বিভিন্ন সুরকাদের সঙ্গে কাজ করেছেন 'ভাইজান'।

সুরকার হিমেশ রেশম্মিয়ার সঙ্গে সলমন। ছবি সৌজন্যে - ট্যুইটার
সুরকার হিমেশ রেশম্মিয়ার সঙ্গে সলমন। ছবি সৌজন্যে - ট্যুইটার

সম্প্রতি, এক ভার্চ্যুয়াল সাক্ষাৎকারে সুরকার জুটি সাজিদ-ওয়াজিদের সাজিদ খান জানালেন ইন্ডাস্ট্রির অন্যান্য সংগীত পরিচালকদের সঙ্গে সলমনের কাজ করার সুবাদে তিনি কোনও নিরাপত্তাহীনতায় ভোগেন না ঠিকই কিন্তু মাঝেমধ্যেই তাঁর এটাও মনে হয় যে আরও একটু বেশি কাজের সুযোগ পেলে ভালো হতো। এরপর প্রশ্ন ওঠে সলমন যে হিমেশের সঙ্গে বিভিন্ন ছবিতে কাজ করছেন এতে সাজিদের কোনও 'অস্বস্তি' কাজ করে না কি। জবাবে 'রাধে'-র অন্যতম সুরকার জানান,'একেবারেই নয়। প্রত্যেকের নিজস্ব 'কানেকশন' রয়েছে বিভিন্ন ব্যক্তির সঙ্গে। সুতরাং এক্ষেত্রে আমার কোনও নিরাপত্তাহীনতা বোধ করার প্রশ্নই ওঠে না। তবে হ্যাঁ,আমি জানি যে 'খেলতে' আমিও পারি। যথেষ্ট ভালো পারি। শুধু একটু 'খেলা'-এ সুযোগ দিতে হবে।' নিজের কাজ পাওয়ার সুযোগকে ক্রিকেট ম্যাচের সঙ্গে তুলনা করে এই সুরকার জানিয়েছেন যে আরও একটু বেশি 'বোলিং' এর মুখোমুখি হওয়ার সুযোগ পেলে জমিয়ে 'ব্যাটিং'-টা তিনি করতে পারবেন।

'রাধে' ছবিতে সলমন। ছবি সৌজন্যে - ট্যুইটার
'রাধে' ছবিতে সলমন। ছবি সৌজন্যে - ট্যুইটার

প্রসঙ্গত, গত বছর জুন মাসে মৃত্যু হয়েছে সাজিদ-ওয়াজিদ জুটির ওয়াজিদের। যদিও 'রাধে' ছবির টাইটেল কর্ডে সুরকারের তালিকায় নাম উল্লেখ রয়েছে ওয়াজিদের। ছবির টাইটেল ট্র্যাকটি লেখার পাশাপাশি তাতে গান গেয়েছেন ও সুরও দিয়েছেন সাজিদ। এছাড়া ছবির 'জুম জুম' গানটিরও সুরকারের দায়িত্ব তিনি একা হাতে সামলেছেন।

বন্ধ করুন