বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanjay Dutt in Hera Pheri 3: হেরা ফেরি করতে আসছেন সঞ্জয় দত্ত? দল বেঁধে ‘সার্কিট’ আরশাদকেও আনছেন ‘মুন্নাভাই’?

Sanjay Dutt in Hera Pheri 3: হেরা ফেরি করতে আসছেন সঞ্জয় দত্ত? দল বেঁধে ‘সার্কিট’ আরশাদকেও আনছেন ‘মুন্নাভাই’?

হেরা ফেরি করতে আসছেন সঞ্জয় দত্ত

Sanjay Dutt in Hera Pheri 3: হেরি ফেরি ৩ এর নয়া চমক! সঞ্জয় দত্ত থাকছেন নাকি এই ছবিতে? তেমনই গুজব শোনা যাচ্ছে। তাও তাঁকে নাকি দেখা যাবে অন্ধ ভিলেনের চরিত্রে!

সমস্ত জটিলতা কাটিয়ে বল গড়াতে শুরু করল হেরা ফেরি ৩ এর। দীর্ঘদিন ধরে এই প্রজেক্ট নিয়ে নানা টালবাহানা চলেছে। তবে আপাতত শোনা যাচ্ছে মূল কাস্ট, অর্থাৎ অক্ষয় কুমার, সুনীল শেট্টি, পরেশ রাওয়ালকে নিয়েই হেরা ফেরি ৩ আসতে চলেছে। বলিউডের অন্যতম জনপ্রিয় এবং পছন্দের কমেডি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ভাগের শীঘ্রই শুরু হবে বলে জানা গিয়েছে। কিছুদিন আগেই বাবু ভাইয়া, শ্যাম আর রাজু মিলে এই ছবির প্রোমো শ্যুট করেন। সিলমোহরও পরে এই ছবির বিষয়ে। 

মাঝে শোনা যাচ্ছিল অক্ষয় কুমার এই ছবিতে থাকবেন না। তাঁর বদলে নাকি কার্তিক আরিয়ানকে দেখা যাবে। তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে, অন্য কেউ নন, স্বয়ং প্যাডম্যান এই ছবি করছেন। বরং কার্তিক থাকছেন না ছবিতে। সঙ্গে এও জানা গিয়েছে অনিশ বাজমির বদলে ফারহাদ সামজি এই ছবির পরিচালনা করবেন। তবে এসব তো বাসি খবর, টাটকা খবর কি ভাবছেন? সঞ্জয় দত্ত থাকতে পারে বলেই শোনা যাচ্ছে এই ছবিতে। সূত্রের তরফে এমনই খবর জানানো হয়েছে।

হেরা ফেরি ৩ ছবির ভিলেনের চরিত্রে নাকি সঞ্জয় দত্তকে দেখা যাবে। বলিউড হাঙ্গামা জানিয়েছে সঞ্জয় দত্ত এই ছবিতে সই করেছেন, এবং তাঁকে খলনায়কের চরিত্রে দেখা যেতে চলেছে। শুধু তাই নয়, সূত্রের মারফত আরও জানা গিয়েছে তিনি এখানে এক দৃষ্টিহীন ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। ফলে সেটা যদি সত্যি হয় তাহলে বুঝতেই পারছেন এই ছবি নিয়ে উন্মাদনা, পাগলামি আরও ঠিক কতটা বেড়ে যাবে!

এছাড়া কানাঘুষোয় আরও শোনা যাচ্ছে যে এই পাগলামির মাত্রা আরও বাড়াতে নাকি আরশাদ ওয়ার্সিও থাকবেন এই ছবিতে। ফলে মুন্নাভাইয়ের খানিকটা ছোঁয়া তাহলে এখানে পাওয়া গেলেও যেতে পারে যদি এই গুজবগুলো সত্যি হয়। তবে এটা কতটা সত্যি খবর, আর কতটা নয় সেটা সময়ের সঙ্গে সঙ্গেই বোঝা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.