বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Viral Video: জুতো হাতে ঘুরছেন শাহরুখ, পিছনে সুহানা, ভারতীয় ভক্ত দেখে ফেলায় খারাপ ব্যবহার করেন?

Shah Rukh Viral Video: জুতো হাতে ঘুরছেন শাহরুখ, পিছনে সুহানা, ভারতীয় ভক্ত দেখে ফেলায় খারাপ ব্যবহার করেন?

নিউ ইয়র্কে শাহরুখ ও সুহানা।

অ্যাকশন-থ্রিলার 'কিং'-এর প্রি-প্রোডাকশনের জন্য নিউ ইয়র্কে রয়েছেন শাহরুখ খান ও মেয়ে সুহানা খান। সেখানে জুতো কিনতে দেখা গেল দুজনকে।  

সম্প্রতি নিউ ইয়র্কের একটি দোকানে শাহরুখ খান ও তার মেয়ে সুহানা খানকে দেখতে পান এক ভারতীয় ব্যক্তি। বলিউড সুপারস্টার এবং তার মেয়ের এরপর অ্যাকশন-থ্রিলার কিং-এর জন্য একসঙ্গে কাজ করার কথা রয়েছে। 

ইনস্টাগ্রামে বান্টি ভাইয়া নামে এক ভারতীয় কনটেন্ট ক্রিয়েটর, ফুটওয়্যার চেইন New Balance দোকানে খানদের দেখতে পান। সেই মুহূর্ত রেকর্ড করতে করতে তিনি বলেন, ‘আমি নিউ ইয়র্কের নিউ ব্যালান্স স্টোরে আছি, সেখানে শাহরুখ খান স্যার ও সুহানা এসেছেন। তাদের দোকানে ঘুরে বেড়াতে এবং এমনকি জুতো পরতেও দেখা গিয়েছে’।

আরও পড়ুন: পান্তা ভাত ‘অখাদ্য’, বলল Taste Atlas, চটল বাঙালি! আর কোন ভারতীয় খাবার এই তালিকায়

ইনস্টাগ্রামে পোস্ট করার ২৪ ঘণ্টারও কম সময়ের মধ্যে এই ছোট্ট ক্লিপটি এক মিলিয়নেরও বেশি ভিউ এবং ২৭,০০০ এরও বেশি 'লাইক' পেয়েছে। ৩০০ জনেরও বেশি ব্যবহারকারী মন্তব্য করেছেন, যাদের মধ্যে অনেকেই খান বাস্তবে কেমন আছেন তা জানতে আগ্রহী ছিলেন।

‘সে তো খুব অভদ্র। আপনি কি তাঁর সঙ্গে দেখা করেছেন ও কথা বলেছেন?’ beingdeepa05 হ্যান্ডেল থেকে সেই পোস্টে একটি মন্তব্য করা হয়। বান্টি ভাইয়া তাতে জবাব দিয়ে লেখেন, ‘সে মোটেও তেমন ছিলেন না। যাঁরা তাঁর সঙ্গে কথা বলতে এসেছিলেন, প্রত্যেকের সঙ্গেই কথা বলছিলেন তিনি।’

আরও পড়ুন: নাতাশা অতীত, হার্দিকের জীবনে নতুন প্রেম? ক্রিকেট তারকার সঙ্গে কে এই সুন্দরী

ভাইরাল ভিডিওটি দেখুন এখানে:

 

শাহরুখ খানের আরেক ভক্ত জানতে আগ্রহী ছিলেন যে শাহরুখ এবং সুহানা খানের শপিং ব্রেকের সময় তাদের সঙ্গে আরও কেউ ছিল কি না, যেমন অভিনেতার ছোট ছেলে আব্রাম।

আরও পড়ুন: ‘বাবা ছোট জিনিসকেও বড় করে…’! বলিউডে পা রেখেই আমিরকে নিয়ে মন্তব্য জুনায়েদের

‘কেউ ছিল না। শুধু দুজনেই। আমি দোকান থেকে বেরিয়ে এসেছি এবং প্রায় অর্ধেক রাস্তা আগে তারা একটি মোড় নিয়েছিল’, লেখেন বান্টি ভাইয়া। গ্রে রঙের ওভার সাইজড টি-শার্ট পরেছিলেন শাহরুখ। মাথায় টুপি। একটা জুতো হাতে দেখা যায় বাদশাকে। সুহানা পরেছিলেন লং প্রিন্টেড ড্রেস, বাবার পাশে বসে জুতোর ট্রায়াল দিতেও দেখা গেল তাঁকে। 

২০২৩ সালেই অভিনয়ে ডেবিউ করেছেন সুহানা। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে দ্য আর্চিজ। তবে সেটি ছিল ওয়েব মাধ্যমে রিলিজ। বড় পর্দায় বাবা শাহরুখ খানের সঙ্গেই আসতে চলেছেন সুহানা। এখনও এই প্রোজেক্টের কোনও অফিসিয়াল ঘোষণা হয়নি।  

 

বায়োস্কোপ খবর

Latest News

আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ডোডায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই, শহিদ অফিসার-সহ সেনার ৪ জওয়ান, গুরুতর আহত ১

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.