বাংলা নিউজ > বায়োস্কোপ > Shubho Bibaho Exclusive: সুধা-তেজের প্রেম কাহিনিতে তৃতীয় ব্যক্তি? শুভ বিবাহ নিয়ে মুখ খুললেন শ্রীতমা

Shubho Bibaho Exclusive: সুধা-তেজের প্রেম কাহিনিতে তৃতীয় ব্যক্তি? শুভ বিবাহ নিয়ে মুখ খুললেন শ্রীতমা

সুধা-তেজের প্রেম কাহিনিতে তৃতীয় ব্যক্তি? শুভ বিবাহ নিয়ে মুখ খুললেন শ্রীতমা

Shubho Bibaho Exclusive: হানি-সোনামণির প্রেম কাহিনিতে তৃতীয় ব্য়ক্তি হিসাবে দেখা যাবে শ্রীতমা মিত্রকে? 

সোমবার থেকে স্টার জলসার পর্দায় শুরু হচ্ছে ‘শুভ বিবাহ’। এই মেগার সঙ্গে টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন সোনামণি সাহা। এক্কা দোক্কার পর ফের জলসার পর্দায় সোনামণি। সঙ্গী হানি বাফনা। ছবির প্রথম দুই প্রোমো রীতিমতো সাড়া ফেলেছে। আরও পড়ুন-খারাপ লাগা তো আছেই..’, মালিনীর হাতে খুন দোয়েল! 'মন দিতে চাই' থেকে সরলেন শ্রীতমা

ডিভোর্সি সোনামণির বিয়ে ভেস্তে যাচ্ছে শুধুমাত্র একটা কারণে, তাঁর অতীত। অথচ সেই কথা লুকিয়ে বিয়ে করতে রাজি নয় সে। জীবনের এমনই এক মোড়ে সুধার দেখা হবে তেজের সঙ্গে। কীভাবে মিলবে দুজনের মন, সেই নিয়েই অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন মেগা। টেলিপাড়ায় জোর জল্পনা শুভ বিবাহ-র সঙ্গেই ছোটপর্দায় ফিরবেন আরও এক নায়িকা। 

জল্পনা, মন দিতে চাই-এর দোয়েল অর্থাৎ শ্রীতমা মিত্রকে নাকি দেখা যাবে ‘শুভ বিবাহ’র সেকেন্ড লিড হিসাবে। এই মেগায় তেজের বান্ধবীর চরিত্রে অভিনয় করবেন তিনি। কিন্তু সত্যি কি তাই? গুঞ্জন নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলায় মুখ খুললেন শ্রীতমা। অভিনেত্রী বলেন, ‘আমি সত্যি জানি না কারা বলছে আমি এই মেগার সেকেন্ড লিড। আমি শুভ বিবাহ করছি না। আমি এই মেগার অংশ নই’। 

‘এটা অন্যায়’, সোনামণি-হানির শুভ বিবাহের দিনক্ষণ জানিয়ে দিল জলসা! ৯ মাসে বন্ধ হচ্ছে এই হিট মেগা?

হ্যাঁ, শুভ বিবাহর অংশ হচ্ছেন না শ্রীতমা। কিন্তু এই প্রোজেক্টের সঙ্গে কীভাব জড়ালো শ্রীতমার নাম। টেলিপাড়া সূত্রের খবর, এই প্রোজেক্টে সুধার চরিত্রের জন্যই নাকি শ্রীতমার নাম উঠে এসেছিল। কিন্তু শেষমেষ দুয়ে দুয়ে চার হয়নি। চরিত্রটি যায় জলসা-কন্যা সোনামণির কাছে। 

আপতত ছোটপর্দা থেকে দূরেই থাকতে চান শ্রীতমা। জানালেন, ‘আমি এখন একটু বিরতি নিচ্ছি। দেখি নিশ্চয় ফিরব সঠিক সময়ে’। কী কারণে তাঁর এই ব্রেক নেওয়ার পরিকল্পনা তা অবশ্য ফাঁস করেননি অভিনেত্রী। শ্রীতমা এই প্রোজেক্টের অংশ না হলেও সুধা-তেজের গল্পে দেখা মিলবে অভিনেতা ইন্দ্রনীল মল্লিকের। কার কাছে কই মনের কথা-য় মানালির প্রেমিকের চরিত্রে প্রশংসা কুড়িয়েছেন ইন্দ্রনীল। জল্পনা, সুধার প্রাক্তন স্বামীর ভূমিকায় থাকছেন তিনি। 

আপতত টেলিপাড়ায় বন্ধ হচ্ছে একের পর এক মেগা সিরিয়াল। একই সপ্তাহে জি বাংলার তিনটি এবং স্টার জলসার একটি সিরিয়াল বন্ধের খবর সামনে এসেছে। সব মিলিয়ে চারিদিকে অনিশ্চয়তার পরিবেশ। ইতিমধ্যেই শেষ হয়েছে আলোর কোলে, কার কাছে কই মনের কথা, জল থইথই ভালোবাসার শ্যুটিং। খুব সম্ভবত আগামিকাল শেষবারের মতো শ্যুটিং করবে টিম অষ্টমী। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.