বাংলা নিউজ > বায়োস্কোপ > Suban Roy: তিয়াসার সঙ্গে ডিভোর্সের চার মাসের মধ্যেই ফের বিয়ের পিঁড়িতে সুবান?
বরবেশে কী করছেন সুবান?

Suban Roy: তিয়াসার সঙ্গে ডিভোর্সের চার মাসের মধ্যেই ফের বিয়ের পিঁড়িতে সুবান?

  • মনের মানুষের সঙ্গে ফের একবার ছাদনা তলায় সুবান? টোপর, রজনীগন্ধার মালা পরে মাঝ রাস্তায় তুমুল নাচ বরবেশি সুবানের। কেসটা কী? 

পরনে কোঁচানো ধুতি আর তসরের পাঞ্জাবি, গলায় রজনীগন্ধার মালা, মনের মানুষকে বিয়ে করতে চলেছেন সুবান রায়। অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েক মাসে চর্চার শেষ নেই। মার্চের শুরুতেই প্রায় পাঁচ বছর দীর্ঘ দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন সুবান-তিয়াসা। এর মাঝেই ফের বিয়ে করতে চলেছেন অভিনেতা? ডিভোর্স হতে না হতেই নতুন সংসার পাতছেন?

সুবান রায়ের ছবি দেখে হয়রান আমরা! তবে কি গোপনে মালাবদল সেরে ফেললেন? প্রশ্ন শুনেই হো হো করে হেসে উঠলেন অভিনেতা। জবাব, ‘বর সেজে দারুণ লাগল। এই প্রথমবার আমি এইভাবে বিয়ে করতে যাচ্ছি, খুব এক্সাইটেড, দারুণ একটা ব্যাপার আমার কাছে’। তা পাত্রীটা কে? ফোনের ওপার থেকে জবা এল ‘আরোহী’। হ্যাঁ, আরোহীর সঙ্গে বিয়ের জমাটি আয়োজন সুবানের থুড়ি মানিকের। আসলে বাস্তবে নয় ছোট পর্দায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা সুবান রায়। কালার্স বাংলার সিরিয়াল ‘তুমিই আমার মা’ ধারাবাহিকে ঘটবে এই কাণ্ড। সিরিয়ালে আরোহীর চরিত্রে অভিনয় করছেন প্রিয়া মণ্ডল, মানে বরণ ধারাবাহিকের নায়রা। 

আরোহী-মানিকের বিয়ে?
আরোহী-মানিকের বিয়ে?

ব্যক্তিগত জীবনে এমনভাবে ‘বারাত’ নিয়ে বিয়ে করবার সুযোগ পাননি সুবান। কেন? 'অতীতের স্মৃতি হাতড়াতে চাই না। তবে আমার কিন্তু আফসোস নেই, স্পষ্ট জানালেন সুবান। তবে এই সিরিয়ালের হাত ধরে তাঁর একটা ইচ্ছেপূরণ হল।

টেপর মাথায় দিয়ে মানিক চলেছে বিয়ে করতে!
টেপর মাথায় দিয়ে মানিক চলেছে বিয়ে করতে!

মানিক আর আরোহীর বিয়েটা কি শেষমেষ হবে? নাকি, খলনায়কের কাছ থেকে নায়িকাকে উড়িয়ে নিয়ে যাবেন নায়ক সুমন? সুবান বলে ফেললেন, ‘হ্যাঁ, ভাগ্য খারাপ আমার, মনের মানুষ ধোঁকা দিয়ে দিল’। শেষে সংযোজন, ‘আমি কিন্তু শুধু সিরিয়ালের প্রেক্ষাপটে বললাম কথাটা’।

ব্যক্তিগত জীবনে এত ঝড়ের পরেও বিয়ের প্রতি বিশ্বাস রয়েছে? ‘কেন থাকবে না? বিয়ে একটা সুন্দর সামাজিক প্রতিষ্ঠান। তবে সঠিক আর মনের মতো মানুষকেও পাশে পাওয়াটাও জরুরি’।

বন্ধ করুন