বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: হাতে শাঁখা, সিঁথিতে সিঁদুর! কবে বিয়ে করলেন স্বস্তিকা, চমকে উঠল ভক্তরা
বিবাহিত নারীর সাজেই দেখা মিলল অভিনেত্রীর। 
বিবাহিত নারীর সাজেই দেখা মিলল অভিনেত্রীর। 

Swastika Mukherjee: হাতে শাঁখা, সিঁথিতে সিঁদুর! কবে বিয়ে করলেন স্বস্তিকা, চমকে উঠল ভক্তরা

  • স্বস্তিকার পুজো লুক নিয়ে প্রশংসা যেমন হয়েছে, তেমনই প্রশ্ন উঠেছে তিনি কি বিবাহিত?

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে বরাবরই তাঁর নাম আসে। খোলামেলা কথা বলেন! নিজের মতো চলতে ভালোবাসেন। এহেন অভিনেত্রীর পুজোর ছবি দেখে চমকে উঠল নেটপাড়া। স্বস্তিকা মুখোপাধ্যায়ের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে নিজের বাড়িতে বন্ধুদের সঙ্গে পুজোর আড্ডা দিচ্ছেন তিনি। কিন্তুসিঁদুর, কপালে  অবাক করল তাঁর পুজো লুক! হাতে শাঁখা, মাথায় সিঁদুর, কপালে লাল টিপ। স্বভাবতই প্রশ্ন উঠছে ‘ডিভোর্সি’ হিসেবে পরিচিত সিঙ্গেল অভিনেত্রী বিয়েটা কবে করলেন। 

স্বস্তিকার ব্যক্তিগত জীন নিয়েও চর্চার শেষ নেই। প্রেম হোক বা সম্পর্ক সবকিছু নিয়েই খোলাখুলিভাবে কথা বলতে ভালোবাসেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কিন্তু, এবারের ব্যাপারটা নিয়ে ধ্বন্ধে পড়েছেন কেউ কেউ।

স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনয় জগতে আসার আগেই ১৯৯৮ সালে বিয়ে করেন বিখ্যাত রবীন্দ্র সংগীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন। ২০০৪ সালে হয় বিচ্ছেদ। তখন জিতের সঙ্গে স্বস্তিকার সম্পর্ক নিয়ে নানা কানাঘুষো শোনা গিয়েছিল নেটপাড়ায়। এমনকী পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথেও সম্পর্ক ছিল তাঁর। এরপর নাম জড়ায় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে। তারপর সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ ইন করছিলেন বলেও টলিপাড়ায় খবর রটেছিল। 

শুধু ছবিই দেননি এবার। বরং হাতের শাঁখা নিয়ে এক অনুরাগীর সঙ্গে গল্পও করেছেন। কোথায় এরকম শাঁখা কিনতে পাওয়া যায় তাঁর হদিশ দিয়েছেন। ইনস্টা ব্যবহারকারীর প্রশ্ন ছিল, ‘এরকম মোটা মোটা শাঁখা কোথায় কিনতে পাওয়া যায় ম্যাডাম?’ আর তাতে স্বস্তিকার উত্তর, ‘বাগ বাজারের শাঁখা পট্টি’।

বন্ধ করুন