বাংলা নিউজ > বায়োস্কোপ > Dipanwita Rakshit: ‘লাভ বাইট দেখা যাচ্ছে তো!’ ভিডিয়ো পোস্ট করে কটাক্ষের শিকার ‘খুকুমণি’ দীপান্বিতা

Dipanwita Rakshit: ‘লাভ বাইট দেখা যাচ্ছে তো!’ ভিডিয়ো পোস্ট করে কটাক্ষের শিকার ‘খুকুমণি’ দীপান্বিতা

ট্রোল হলেন দীপান্বিতা

রিল ভিডিয়োয় বুকের সামনে লাল দাগ দেখা গেল খুকুমণির। ‘লাভ বাইট’ না অন্যকিছু?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’। খুকুমণির ‘পেঁপে দিয়ে চেপে’ সংলাপ ব্যাপক হিট সববয়সী দর্শকদের মধ্যেই। স্টার জলসার এই মেগায় খুকুমণির ভূমিকায় অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত। এর আগে 'সাঝেঁর বাতি' ধারাবাহিকেই চারুর বোন চুমকির চরিত্রে দর্শক দেখেছিল দীপান্বিতাকে। খলনায়িকা থেকে সবার ফেবারিট খুকুমণি হওয়ার সফর একদম সহজ ছিল না দীপান্বিতার। তবে শুরু থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি। 

সোশ্যাল মিডিয়াতেও বেজায় অ্যাক্টিভ অভিনেত্রী। কখনও খুকুমণির শ্যুটিং সেট, মেক-আপ রুমে কখনও আবার প্রকাশ্য রাস্তায় রিল ভিডিয়ো পোস্ট করে থাকেন অভিনেত্রী।দীপান্বিতার বোল্ড ডান্স মুভস বরাবরই প্রশংসা কুড়োয়। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন খুকু। সেখানে বুকচেরা অফ হোয়াইট শার্টে দেখা গেল দীপান্বিতাকে। নায়িকার বুকের কাছে একটি লাল রঙা দাগ দেখা যাচ্ছে, সেটি নাকি ‘লাভ বাইট’ এমনই প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

সত্যি কি এটা লাভ বাইট? 
সত্যি কি এটা লাভ বাইট? 

অভিনেত্রী নিজে যদিও সেই কটাক্ষ নিয়ে কোনও জবাব দেননি। তবে তাঁর ফ্যানেরা এগিয়ে এসেছেন। একজন বলেন, ‘ওটা পিম্পল, লাভ বাইট নয়’। খুকুমণির বুকের এই দাগ নজর এড়ায়নি অনেকেরই। 

পর্দায় এখনও ‘রাজপুত্তুর’ বিহানের সঙ্গে রোম্যান্সের সুযোগ আসেনি। তবে ইনস্টাগ্রাম রিলে এই জুটির রসায়ন মুগ্ধ করছে ফ্যানেদের। 

সব বিতর্ককে দূরে ঠেলে খুকুমণি ম্যাজিক কিন্তু অব্যাহত। গত কয়েক সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গা হচ্ছে না খুকুমণির। তাই কোমরবেঁধে পুরোনো জায়গা ফিরে পেতে মরিয়া রাহুল-দীপান্বিতারা।

বন্ধ করুন