বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: মেহেন্দি রাঙানো হাতে জমিয়ে ঠুমকা ক্যাটরিনার, কড়াকড়ি সত্ত্বেও ফাঁস নায়িকার বিয়ের ছবি?
ক্যাটরিনার ভাইরাল ছবি
ক্যাটরিনার ভাইরাল ছবি

Katrina-Vicky: মেহেন্দি রাঙানো হাতে জমিয়ে ঠুমকা ক্যাটরিনার, কড়াকড়ি সত্ত্বেও ফাঁস নায়িকার বিয়ের ছবি?

  • কাঞ্জিভরম শাড়িতে ভিকির নামের মেহেন্দি লাগিয়ে নাচছেন ক্যাটরিনা? জেনে নিন এই ভাইরাল ছবির পিছনের আসল সত্যিটা। 

আজ, ৯ই ডিসেম্বর লাখো পুরুষের হৃদয় ভেঙে বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা কাইফ। তবে মন কী শুধু পুরুষদেরই ভাঙছে? বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলারদের তালিকা থেকে আজ নাম কাটা পড়ছে ভিকি কৌশলেরও। যদিও সূত্র বলছে, ইতিমধ্যেই আইনি বিয়ে সেরে মিস থেকে মিসেস কৌশল হয়ে গিয়েছেন ক্যাটরিনা। এই জুটির বিয়ের খবরে গত কয়েকদিনে তোলপাড় সংবাদমাধ্যম, চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়াতেও। ‘ভিক্যাট’ ওয়েডিং এখন দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে। বিয়েতে আমন্ত্রিতদের উপর কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে তেমনটাই খবর। বিয়ের ভেন্যুর অন্দর থেকে কোনও ছবি পোস্ট করা যাবে না, এমনই নাকি শর্ত রাখা হয়েছে সবার সামনে। 

বিয়ে নিয়ে যে পরিমাণ গোপনীয়তা বজায় রেখেছেন ক্যাটরিনা-ভিকি তাতে হতবাক সকলেই। এর মাঝেই বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল একটি ছবি। সেখানে মেহেন্দি হাতে সবুজ কাঞ্জিভরম শাড়িতে ঠুমকা লাগাতে দেখা যাচ্ছে ক্যাটরিনাকে। খোলা চুল, মাথায় মাংগটিকা, গলাভর্তি হারে- অপরূপা ক্যাটরিনা। প্রাক-বিয়ের অনুষ্ঠান চুটিয়ে এনজয় করছেন অভিনেত্রী, ছবি দেখলেই এক কথায় বলবেন সকলে। কিন্তু এতো কড়াকড়ির মাঝে কি সত্যি ফাঁস হয়ে গেল ক্যাটরিনার বিয়ের অন্দরের ছবি? 

উত্তরটা হল, আজ্ঞেঁ না মশাই। এই ছবি ক্যাটরিনা-ভিকির প্রাক-বিয়ের অনুষ্ঠানের নয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি আসলে একটি জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপনী ক্যাম্পেনের। সে সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার ক্যাটরিনা। মাস কয়েক আগেই অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সঙ্গে সংস্থার হয়ে একটি বিজ্ঞাপনী শ্যুট সেরেছিলেন ক্যাটরিনা, সেখানে তাঁর বিয়ের নানান ঝলক ধরা পড়েছিল। সেই ছবিই এখন নেটিজেনরা ক্যাটরিনার আসল বিয়ের ছবি ভেবে ভুল করছেন। 

জানা গিয়েছে, ভিকি-ক্যাটরিনার বিয়ের আসরে আমন্ত্রিত ১২০ জন। এদিন বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বসছে এই রাজকীয় বিয়ের আসর। অতিথিদের আগেভাগেই একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করানো হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট কোড, যা প্রত্যেক অতিথির জন্য ধার্য করা হয়েছে। পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী ঘনিষ্ঠ সূত্রে মারফত খবর, একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবি ও ভিডিয়ো কেনবার প্রস্তাব দিয়েছেন, যদিও সেই প্রস্তাবে মিঁয়া-বিবি রাজি কিনা তা জানা যায়নি। 

বন্ধ করুন