বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হতে চলেছেন ‘মিঠাই’ খ্যাত এই জনপ্রিয় টলি নায়িকা! জল্পনা তুঙ্গে
মা হতে চলেছেন প্রিময়? 
মা হতে চলেছেন প্রিময়? 

মা হতে চলেছেন ‘মিঠাই’ খ্যাত এই জনপ্রিয় টলি নায়িকা! জল্পনা তুঙ্গে

  • প্রিয়ম চক্রবর্তী নাকি অন্তঃসত্ত্বা! এমনই কানাঘুসো শোনা যাচ্ছে টেলিপাড়ায়। 

দিনে দিনে আরও সুন্দরী হয়ে উঠছেন অভিনেত্রী প্রিময় চক্রবর্তী। রীতিমতো গ্লো করছেন তিনি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখলে এমনটাই মন্তব্য নেটিজেনদের। সঙ্গে আরও একটি প্রশ্ন রয়েছে, ‘দিদি তুমি কি প্রেগন্যান্ট?’ কী কারণে এমন প্রশ্ন মনে জেগেছে অনুরাগীদের? 

মাস কয়েক আগেই টেলিভিশনের জনপ্রিয় শো, মিঠাই-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন প্রিয়ম। সিদ্ধার্থ (আদৃত রায়) মানে গল্পের নায়কের তুতো দিদি শ্রীনন্দা ঘোষ তথা নন্দার চরিত্রে অভিনয় করছিলেন প্রিয়ম। অথচ আচমকাই শো ছেড়ে বেরিয়ে যান নায়িকা। সেই সময় অভিনেত্রী জানিয়েছিলেন শারীরিক অসুস্থতার কারণেই নাকি টেলিভিশন থেকে ব্রেক নিলেন তিনি। যদিও টেলিউডে অন্য কানাঘুসো শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি টেলি দম্পতি প্রিয়ম আর শুভজিতের বাড়িতে আসতে চলছে নতুন অতিথি। সেই কারণেই অভিনয় থেকে ছুটি নিয়েছেন প্রিয়ম। 

প্রিয়মের মা হওয়ার জল্পনা তুঙ্গে
প্রিয়মের মা হওয়ার জল্পনা তুঙ্গে

প্রিয়মের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেও এখন অনেকেরই ধারণা গর্ভবতী প্রিয়ম। সোজাসুজি সেই নিয়ে কিছু উত্তর না দিলেও ঘুরিয়ে জবাব দিচ্ছেন। নায়িকা আরও বেশি সুন্দরী হয়ে গেছেন দাবি বন্ধুদের। কিন্তু এই সৌন্দর্য বৃদ্ধির রহস্যটা কিন্তু আপতত নজরের আড়ালেই রাখছেন প্রিয়ম।

এই সুখবর নিয়ে এখন কিছু বলতে না-রাজ প্রিয়ম-শুভজিত। করোনা পরিস্থিতির জেরে খুব সাবধানে রয়েছেন নায়িকা। নেতাজি, মহাপীঠ-তারাপীঠের মতো একাধিক সিরিয়ালের পরিচিত মুখ প্রিয়ম চক্রবর্তী। অন্যদিকে ধ্রুবতারা সিরিয়ালে দেখা যাচ্ছে শুভজিতকে। 

ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কপলকে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর ২০১৯-এর ডিসেম্বরে বিয়ের পর্ব সেরে ফেলেন প্রিয়ম-শুভজিত। 

বন্ধ করুন