বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের সঙ্গে ‘বন্ধুত্ব’ নিয়ে গুঞ্জনের মধ্যেই কি BJP-তে যোগ যশের? তুঙ্গে জল্পনা
যশ দাশগুপ্ত। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম yashdasgupta)
যশ দাশগুপ্ত। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম yashdasgupta)

নুসরতের সঙ্গে ‘বন্ধুত্ব’ নিয়ে গুঞ্জনের মধ্যেই কি BJP-তে যোগ যশের? তুঙ্গে জল্পনা

  • বিভিন্ন সূত্রের দাবি, যশের সঙ্গে টলিউড এবং টেলিউডের একঝাঁক অভিনেতাও বিজেপির সদস্যপদ গ্রহণ করবেন।

বিধানসভা ভোটের আগে টলিউডে আবারও থাবা বসাতে চলেছে বিজেপি? বুধবার তেমনই ইঙ্গিত মিলছে। কয়েকটি মহলে জল্পনা চলছে, আজই বিজেপিতে যোগ দিতে চলে অভিনেতা যশ দাশগুপ্ত। সেইসঙ্গে টলিউড এবং টেলিউডের আরও একঝাঁক অভিনেতাও গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন বলে জোর গুঞ্জন চলছে।

একটি মহলের দাবি, বুধবার বিকেল চারটে নাগাদ হেস্টিংসে বিজেপির নির্বাচনী দফতর বা একটি পাঁচতারা হোটেলে এসে সরকারিভাবে পদ্মফুলে যোগ দেবেন যশ। যোগদানের সময় হাজির থাকবেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় এবং রাজ্যে বিজেপির দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। যে যশ এমনিতেই গত কয়েক সপ্তাহে সংবাদমাধ্যমের শিরোনামে আছেন। অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহানের সঙ্গে তাঁর ‘বন্ধুত্ব’ নিয়ে কম কানাঘুষো শোনা যায়নি। ব্যবহৃত হয়েছে প্রচুর নিউজপ্রিন্ট। সেই রেশ কাটতে না কাটতেই এবার তাঁর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। তবে সে বিষয়ে তাঁর এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

বিভিন্ন সূত্রের দাবি, যশের সঙ্গে টলিউড এবং টেলিউডের একঝাঁক অভিনেতাও বিজেপির সদস্যপদ গ্রহণ করবেন। সেই তালিকায় সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারীদের নামও ঘোরাফেরা করছে। তবে কেউ সে বিষয়ে মুখ খোলেননি। সদ্য বিজেপিতে যোগ দেওয়া রুদ্রনীল ঘোষও মুখে কুলুপ এঁটেছেন। যশকে বিজেপিতে স্বাগত জানালেও টলিউডের নায়ক আদৌও গেরুয়া শিবিরে যোগ দেবেন কিনা, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানাননি। বরং পুরোপুরি ধোঁয়াশা বজায় রেখেছেন।

এমনিতেই টলিউডে তৃণমূলের একচ্ছত্র আধিপত্যে আগেই থাবা বসিয়েছে বিজেপি। একাধিক অভিনেতা-অভিনেত্রী যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং মিঠুন চক্রবর্তীর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়েও জল্পনা চলছে। তারইমধ্যে আবার যশদের নাম উঠে আসছে। অভিনেত্রী সায়নী ঘোষের নামণ সম্ভাব্য তালিকায় ভেসে যাচ্ছিল। তবে তিনি জানিয়েছেন যে বুধবার বিজেপিতে যোগ দিচ্ছেন না।

বন্ধ করুন