বাংলা নিউজ > বায়োস্কোপ > Ishaa Saha-Arjun Chakraborty: ফের জুটি বাঁধছেন ইশা-অর্জুন, তবে আর ‘গুপ্তধন’ সিরিজ নয়, কোথায় দেখা মিলবে তাঁদের

Ishaa Saha-Arjun Chakraborty: ফের জুটি বাঁধছেন ইশা-অর্জুন, তবে আর ‘গুপ্তধন’ সিরিজ নয়, কোথায় দেখা মিলবে তাঁদের

ফের জুটি বাঁধছেন ইশা-অর্জুন

Ishaa Saha-Arjun Chakraborty: এবার আর বড়পর্দা নয়, ওয়েব সিরিজে নতুন গল্প নিয়ে একসঙ্গে আসতে চলেছেন ইশা এবং অর্জুন। কোন গল্পে, কোথায় দেখা যাবে তাঁদের?

আবার জুটি বাঁধছেন ইশা সাহা এবং অর্জুন চক্রবর্তী। না তবে এবার আর ‘গুপ্তধন’ সিরিজের জন্য নয়। সোনাদা মোটেই থাকবেন না তাঁদের সঙ্গে। বড়পর্দাতেও আসবে না এই ছবি। তাহলে? ওয়েব মাধ্যমে দেখা যাবে তাঁদের এই নতুন কাজ। নতুন ওয়েব সিরিজে জুটি বাঁধবেন ‘ঝিনুক’ আর ‘আবির’।

অরিত্র সেনের পরিচালনায় মুক্তি পেতে চলেছে নতুন ওয়েব সিরিজ, ‘মৎসন্যায়’। এই ওয়েব সিরিজ জি ফাইভে মুক্তি পেতে চলেছে। বড়পর্দার পর এবার ওয়েব মাধ্যমের স্ক্রিন ভাগ করবেন ইশা এবং অর্জুন। এই ওয়েব সিরিজের প্রযোজনা করবে রোড শো ফিল্মস প্রাইভেট লিমিটেড।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ওয়েব সিরিজের প্রথম অফিসিয়াল পোস্টার। আর সেখানেই দেখা গিয়েছে একটি ওষুধের ছবি। অর্থাৎ এই গল্পে ওষুধের বেশ বড় ভূমিকা থাকবে। জি ফাইভের তরফে যে নতুন ওয়েব সিরিজগুলোর কথা প্রকাশ্যে আনা হয়েছে সেই সিরিজগুলোর প্রতিটাই পরিবারকেন্দ্রিক গল্প। এতেও তার অন্যথা হয়নি। এখানে দেখা যাবে এমন এক পরিবারের গল্প যারা ওষুধ তৈরি করে এবং নানান ঘটনার মধ্যে দিয়ে সিরিজের গল্প এগোতে থাকে। আর এখানেই মূল ভূমিকায় অভিনয় করবেন ইশা এবং অর্জুন।

তবে কেবল মৎসন্যায় নয়। আরও একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে জি ফাইভে। এর মধ্যে আছে ‘ছোটলোক’। এই ওয়েব সিরিজটির প্রযোজনা করেছেন ইন্দ্রনীল রায়চৌধুরী। এই ওয়েব সিরিজের গল্প এগোবে একটি বিবাহবহির্ভূত সম্পর্ককে কেন্দ্র করে। একজন বিবাহিত পুরুষ এক সুন্দরী মহিলার প্রেমে পড়েন এবং তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। তবে এখানে আছে এক টুইস্ট। সেই নারীর অতীত বড়ই অন্ধকার, সেখানে চাপা পড়ে আছে নানান রহস্য। কিন্তু কী সেই রহস্য সেটা তো ওয়েব সিরিজ দেখলেই বোঝা যাবে।

এছাড়া জি ফাইভে আসছে ‘শ্বেতকালী’, ‘রক্তকরবী’ ইত্যাদি। রক্তকরবীতে প্রথমবার জুটি বাঁধবেন বিক্রম চট্টোপাধ্যায় এবং রাইমা সেন। অন্যদিকে শ্বেতকালীতে অভিনয় করতে দেখা যাবে ঐন্দ্রিলা সেন, সাহেব ভট্টাচার্য, সৌরভ চক্রবর্তী।

বন্ধ করুন