বাংলা নিউজ > বায়োস্কোপ > Ishaa-Mimi: ‘বিয়েতে ডাকলি না?’ শাঁখা-সিঁদুরে সেজে দোল খাচ্ছেন ইশা, অভিযোগ মিমির
ইশাকে এ কী বললেন মিমি!
ইশাকে এ কী বললেন মিমি!

Ishaa-Mimi: ‘বিয়েতে ডাকলি না?’ শাঁখা-সিঁদুরে সেজে দোল খাচ্ছেন ইশা, অভিযোগ মিমির

  • ইশার কাছে অনুযোগ মিমির। সত্যি বিয়ে সেরে ফেলেছেন দেবের ‘গোলন্দাজ’ নায়িকা? 

সুবজে ঘেরা ছাদে বসে দোল খাচ্ছেন ইশা সাহা। ব্যাকগ্রাউন্ডে বাজছে ইয়োহানির ভাইরাল গান ‘মানিগে মাগে হিথে’। সে গানের সুরে আপাতত বুঁদ কাশ্মীর থেকে কন্যাকুমারী। ভিডিয়োয় একদম সাবেকি সাজে ধরা দিলেন ইশা সাহা। লাল-সবুজ শাড়ি, খোলা চুল আর প্রায় নো-মেকআপ লুকে দেখা মিলল ‘প্রজাপতি বিস্কুট’ নায়িকার। সবচেয়ে বেশি চমকে দিল ইশার সিঁথির সিঁদুর, আর হাতের শাখা-পলা। ঠিক যেন নতুন কনে অবসরে বসে আনমনে প্রিয়তমের কথা ভাবছে, এমনই ভাইবস দেবে ইশার এই ভিডিয়ো। 

এটি কোনও ছবি বা ফটোশ্যুটের শ্যুটিংয়ের অবসরেই হয়ত তুলেছেন নায়িকা। কিন্তু তা স্পষ্ট করেননি অভিনেত্রী। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘এই সুরটার মধ্যেই ভালোবাসা আছে… মানিকে মাগে হিথে’। তবে এই ইশার এই ভিডিয়ো দেখে বিস্ফোরক মন্তব্য লিখেছেন মিমি চক্রবর্তী। তিনি সরাসরি ইশাকে প্রশ্ন করেন, ‘বিয়েতে ডাকলি না?’ যা দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। অনেকেই পালটা প্রশ্ন করেন, ‘সত্যি বিয়ে হয়ে গেছে?’ কেউ লিখেছেন, ‘কবে হল?' 

মিমির প্রশ্নের জবাবে শুধু 'হাহা' ইমোজি জুড়ে দিয়েছেন ইশা। কম যান না ইশার ভক্তরা। একজন তো পালটা মিমিকে খোঁচা দিয়ে লিখেছেন, ‘আপনিও তো বিয়েও করছেন না আর নেমন্তন্নও করছেন না’। 

মিমির মন্তব্য 
মিমির মন্তব্য 

শীঘ্রই দেব রায় পরিচালিত হরর ও কমেডির মিশেলে তৈরি ছবি 'তরুলতার ভূত'-এ দেখা যাবে ইশা সাহাকে। তাঁর সঙ্গে থাকছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, বাসবদত্তা চট্টোপাধ্যায়।  পুজোতেই মুক্তি পাবে এই ছবি।পাশাপাশি পুজোতেই মুক্তি পাচ্ছে ‘গোলন্দাজ’। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের এই পিরিয়ড ড্রামায় দেবের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন ইশা। নিঃসন্দেহে এই পুজোটা ভীষণ স্পেশ্যাল অভিনেত্রীর জন্য। 

বন্ধ করুন