বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপে জলের নীচে ইশান-অনন্যার একান্তে কাটানো সময়ের ভিডিও ভাইরাল
ইশান খট্টর এবং অনন্যা পান্ডে
ইশান খট্টর এবং অনন্যা পান্ডে

মলদ্বীপে জলের নীচে ইশান-অনন্যার একান্তে কাটানো সময়ের ভিডিও ভাইরাল

  • টিনসেল টাউন গপগপ করে গিলছে নতুন জুটির একান্তের কাটানো এই ভিডিও..

ইশান খট্টর এবং অনন্যা পান্ডের সম্পর্ক নিয়ে বলিউডে জল্পনার শেষ নেই। দিন কয়েক আগেই মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে মুম্বই ফিরেছেন দুই বলি তারকা। মলদ্বীপ থেকে ফেরার পথে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের লেন্সবন্দি হন দু'জনে। 

নতুন বছর উদযাপনে মলদ্বীপে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন বলিউডের এই দুই তারকা। সামাজিক মাধ্যমে নির্জন দ্বীপে ছুটি কাটানোর মুহূর্ত, স্কুবা ডাইভিং-এর একটি ভিডিয়ো পোস্ট করেছেন ইশান। জলের তলায় সাঁতরে বেড়াচ্ছেন অভিনেতা। জলের তলার দৃশ্য এবং সামুদ্রিক প্রাণীর ছবি উঠে এসেছে ভিডিওতে। সেখানেই দেখা যায় অনন্যা পান্ডেও স্কুবা ডাইভিং করতে। গোলাপি বিকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। নির্জন দ্বীপে তাঁদের একান্তের সময় কাটানোর ছবি সামাজিক মাধ্যমের পেজে উঠে এসেছে।

ভিডিও পোস্ট করে অভিনেতা ক্যাপশনের মাধ্যমে জানিয়েছেন, ‘সমু্দ্রের তলদেশে কত ধরণের প্রাণী বসবাস করে নতুন বছরের শুরুতে প্রথমবার চাক্ষুষ করতে পারলাম। কষ্ট ছাড়াই এভাবে সহবস্থান করে তাঁরা। আমাদের ঘৃণা করতে শেখানো হয় এবং নিজেদের মধ্যেই আমরা পার্থক্য করি। আমাদের অহঙ্কার বোধকে জলাঞ্জলি দিয়ে বাস্তুতন্ত্রের সিস্টেমের দিকে নজর দেওয়া উচিত। লড়াই শুধুমাত্র খাদ্যের জন্য’। 

প্রসঙ্গত, ‘খালি পিলি’ ছবিতে ইশান খট্টর এবং অনন্যা পান্ডেকে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। ক্যাটরিনা কাইফ এবং সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে আপাতত ‘ফোন ভূত’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ইশান। অন্যদিকে, শকুন বত্রার ছবিতে দেখা যাবে অনন্যা পান্ডেকে। 

বন্ধ করুন