বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়া-ক্যাটরিনা-প্রিয়াঙ্কার সঙ্গে ‘জি লে জারা’র গল্প বলবেন ইশান খট্টরও! কীভাবে?
ক্যাটরিনা, আলিয়া, প্রিয়ঙ্কার দলে যোগ দেবেন ইশান খট্টর

আলিয়া-ক্যাটরিনা-প্রিয়াঙ্কার সঙ্গে ‘জি লে জারা’র গল্প বলবেন ইশান খট্টরও! কীভাবে?

  • ক্যাটরিনা, আলিয়া, প্রিয়ঙ্কার দলে যোগ দেবেন ইশান খট্টর। ২০২৩-সালে শ্যুটিং শুরু হবে ‘জি লে জারা’র। কেন এত দেরী হচ্ছে প্রোডাকশনের কাজে?

প্রথম ধাপে ছিল আমির-সইফ-অক্ষয়রা। দ্বিতীয়বারে গাড়ির স্টিয়ারিং ছিল হৃতিক-ফারহান-অভয়দের হাতে। এবারে থাকতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট। 'রোড ট্রিপ' এর উপর ভিত্তি করে আসছে ফের নতুন সিনেমা। মেয়েদের রোড ট্রিপের গল্প উঠে আসবে সেই ছবিতে। আরও তিন বন্ধুর গল্প বলতে আসছেন পরিচালক ফারহান আখতার। ছবির নাম ‘জি লে জারা’।

ক্যাটরিনা কাইফ, প্রিয়ঙ্কা চোপড়া আর আলিয়া ভট্ট-কে একসঙ্গে একফ্রেমে দেখতে পাবেন দর্শক। এরই মধ্যে এল নতুন খবর। ফারহানের এই নতুন ছবি ‘জি লে জারা’-তে শুধু তিন নায়িকা নয়, দেখা যাবে অভিনেতা ইশান খট্টরকেও। এই নতুন ছবিতে কার সঙ্গে জুটিতে দেখা যাবে ইশানকে? সেই উত্তর অবশ্য সময়ই দেবে। 

আরও পড়ুন: বিয়ের পর স্বামীর সঙ্গে থাইল্যান্ড উড়ে গিয়েছেন পূর্ণিমা, কেমন কাটছে হানিমুন?

গত বছর অগস্ট মাসে ঘোষণা হয়েছিল ‘জি লে জারা’ ছবির। চলতি বছর জুলাই বা অগস্টের শুরুতে এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। ২০২৩-সালে শ্যুটিং শুরু হবে ‘জি লে জারা’র। কিন্তু কেন এত দেরী হচ্ছে প্রোডাকশনের কাজে? আসল কারণ হল, একসঙ্গে তিন লিডিং লেডি-র ডেট নিয়ে সমস্যা। সূত্র বলছে, ক্যাটরিনা, আলিয়া, প্রিয়াঙ্কা তিনজনই ফাঁকা রয়েছেন এমন তারিখ পেতে সমস্যা হচ্ছে, এর জেরেই প্রোডাকশনের কাজ ক্রমশও পিছিয়ে যাচ্ছে। 

এই ছবির সঙ্গেই দীর্ঘদিন পর বলিউডের ছবিতে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক ফারহান আখতারকে তিনি আগেই হুঁশিয়ারি দিয়ে রেখেছেন, এই ছবিতে যেন নাচ করবার সুযোগ থাকে তাঁর কাছে। হিন্দি সংলাপ বলার জন্যও মুখিয়ে রয়েছেন দেশি গার্ল।

কীভাবে এই ছবির কথা মাথায় এসেছিল নির্মাতাদের? প্রসঙ্গত, প্রিয়াঙ্কাই নাকি একদিন ফোন করে দুই অভিনেত্রী-বান্ধবী আলিয়া এবং ক্যাটরিনাকে এক জায়গায় ডাকেন। কথা প্রসঙ্গে, নারীকেন্দ্রিক এক সিনেমার কথা ওঠে। এক সাক্ষাৎকারে জোয়া বলেছিলেন, আলিয়া, ক্যাটরিনা ও প্রিয়াঙ্কা তিনজনের সঙ্গেই আলাদাভাবে ফোনে কথাও বলেছিলেন তিনি। তারপরই পর্দায় ‘রোড ট্রিপের’ প্ল্যানিং শুরু হয়।

উল্লেখ্য, চলতি বছর জুলাই মাসে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া ভাট। বিয়ের মাস-দুই পরেই আলিয়া ভাট ঘোষণা করেছিলেন তিনি অন্তঃসত্ত্বা। জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন আলিয়া। তখন তিনি দেশের বাইরে নিজের হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটে। দেশে ফিরেই শুরু করে দিয়েছেন পরের ছবি ‘ডার্লিংস’-এর প্রোমোশন। সম্প্রতি শেষ করেছেন করণ জোহরের পরিচালনায় ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং। যতদূর খবর, নভেম্বরে আলিয়ার কোল আলো করে আসছে কাপুর পরিবারের নতুন সদস্য। 

 

বন্ধ করুন