বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপে ছুটি কাটিয়ে খোশমেজাজে ইশান-অনন্যা, লেন্সবন্দি মুম্বইয়ে

ইশান খট্টর এবং অনন্যা পান্ডের সম্পর্ক নিয়ে বলিউডে জল্পনার শেষ নেই। গত রবিবার সন্ধ্যায় মলদ্বীপ থেকে ফেরার পথে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের লেন্সবন্দি হলেন দু'জনে। 

নতুন বছর উদযাপনে মলদ্বীপে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন বলিউডের তারকারা। গত বুধবার ইশান এবং অনন্যাকে একসঙ্গে বিমানবন্দরে দেখা যায়। রবিবারও দু'জনকে একসঙ্গে মুম্বই ফিরতে দেখা যায়। মলদ্বীপে ছুটি কাটানোর মুহূর্তের একাধিক ছবি পোস্ট করেছেন ইশান-অনন্যা।

বেশ কিছু ছবিতে মলদ্বীপের হোটেলের কর্মীদের সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন অনন্যা। ছবিতে ইশানকেও দেখা গেছে।

‘খালি পিলি’ ছবিতে ইশান খট্টর এবং অনন্যা পান্ডেকেও একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। ক্যাটরিনা কাইফ এবং সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে ‘ফোন ভূত’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ইশান। অন্যদিকে, শকুন বত্রার ছবিতে দেখা যাবে অনন্যাকে। 

২০২১ সালের প্ল্যান সম্পর্কে ‘হিন্দুস্তান টাইমস’-কে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্যা জানিয়েছেন, শকুন বত্রার ছবি অনেকটা ঘরোয়া। দীপিকা পাড়ুকোনদের সঙ্গে কাজ করতে তিনি উচ্ছ্বসিত। গোয়াতে দীর্ঘ সময় ধরে শ্যুটিং করার ফলে সেটে তিনি আর একটা পরিবার পেয়েছেন বলেই জানিয়েছেন। শকুন তাঁর বাকেট লিস্টের পরিচালক।  পুরী (‘ফাইটার’ এর পরিচালক) সঙ্গে কাজ করা তাঁর আলাদা অভিজ্ঞতা তৈরি হয়েছে। দুটো সম্পূর্ণ আলাদা ধরনের ছবি। এটা মশলাদার কমেডি ঘরোয়ানার ছবি। ছবিটি চারটি ভাষায় মুক্তি পাবে।  

বন্ধ করুন