বাংলা নিউজ > বায়োস্কোপ > 'খালি-পিলি ২৯৯ টাকা নষ্ট করব কেন ?' ছবি মুক্তির পরেই টুইটারে ট্রোলড ইশান-অনন্যা
মুক্তি পেল খালি পিলি 
মুক্তি পেল খালি পিলি 

'খালি-পিলি ২৯৯ টাকা নষ্ট করব কেন ?' ছবি মুক্তির পরেই টুইটারে ট্রোলড ইশান-অনন্যা

  • IMDb-তে এই মুহুর্তে খালি-পিলির রেটিং ১.৩। টুইটারে বন্যা বইছে নেগেটিভ রিভিউয়ের। ‘নেপো-কিড’ ইশান-অনন্যার ছবিকে ট্রোল করতে ছাড়লেন না সুশান্ত ভক্তরা। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ এবং আউটসাইডার-ইনসাইডার বিতর্কে জর্জরিত বলিউড। এর মাঝে একদম নতুন ফর্ম্যাটে মুক্তি পেল ‘নেপো-কিড’ অনন্যা পান্ডে ও ইশান খট্টরের ‘খালি-পিলি’। গান্ধী জয়ন্তীতে জি-প্লেক্সে মুক্তি পেল পরিচালক মকবুল খানের এই ছবি। অর্থাত্ বাড়ি বসেই আপনি টিভিতে দেখতে পারবেন এই ছবি কিন্তু এর জন্য আপনাকে গ্যাঁটগচ্ছা দিতে হবে ২৯৯ টাকা, যেমনটা হলে টিকিট কাটতে হয় আর কি। বলিউডের ক্ষেত্রে এটা একদম নতুন একটা এক্সপেরিমেন্ট বলা যায়। 

শুরু থেকেই বিতর্ক পিছু ছাড়েনি এই ছবির। গানে ‘গোরিয়া’ শব্দ এবং ‘বিয়ন্সে’র নাম ব্যবহার করায় বর্ণবিদ্বেষের অভিযোগও উঠেছিল খালি-পিলি টিমের বিরুদ্ধে-চাপের মুখে পড়ে গানের লাইন বদল হয়। সব বিতর্ককে পিছনে ফেলে আজ মুক্তি পেল ইশান-অনন্যা জুটির এই ছবি কিন্তু এই ছবি এক্কেবারেই মন ভারাল না দর্শকদের। IMDb-তে ছবির রেটিং মাত্র ১.৩, সুশান্ত ভক্তরা গুগলে নেগেটিভ রিভিউ এবং ডিজলাইকে ভরিয়ে দিচ্ছেন। একই হাল টুইটারেও। কেউ বলছেন ছবির নামের যা মানে ‘কোনও কারণ ছাড়া’- ছবিটাও আসলে তাই। কেউ আবার বলছেন নেপো-কিডদের ছবি থেকে টাকা খরচে অর্থহীন।  দেখুন খালি-পিলি নিয়ে কী প্রতিক্রিয়া টুইটারের বাসিন্দাদের-

হিন্দুস্তান টাইমসের রিভিউতে সৌম্যা শ্রীবাস্তব লিখেছেন- এই ছবির গল্প, ভিলেন থেকে অ্যাকশন সিকুয়েন্স আপনাকে ভাবতে পারে এটা আশির দশকে তৈরি কোনও বলিউড ছবি। ছোটবেলায় হারিয়ে যাওয়া প্রেমিক-প্রেমিকা, গন্ডগোলের মধ্যে তাঁদের ফের দেখা হওয়া, একটা মেয়ের পালিয়ে যাওয়া, টপোরি হিরোর সঙ্গে দেখা হওয়া- আর কমিক রিলিফ দেওয়ার জন্য একজন পুলিশ অফিসার, সবটাই খুব চেনা ছকে এবং গতে বাঁধা। আরও একটা উল্লেখ্যযোগ্য বিষয় ছেলেটির নাম বিজয় চৌহান!

খালি-পিলি অনেকটাই সেইরকম সিনেমা যেমনটা ছবির নামের অর্থ। সময় থাকলে সপ্তাহ শেষে বাড়ি বসে আপনি এটা দেখে নিতেই পারেন- এই ছবি দেখলে আপনাকে বেশি মাথা ঘামাতে হবে না। তবে লজিক খুঁজতে যাবেন না তাহলে সমস্যায় পড়বেন!

বন্ধ করুন