বাংলা নিউজ > বায়োস্কোপ > সেকি কাণ্ড! ছেলে ইশান খট্টরের সঙ্গে তুমুল ঝগড়া করছেন নীলিমা আজিম, ভাইরাল ভিডিয়ো
ইশান খট্টর ও নীলিমা আজিম
ইশান খট্টর ও নীলিমা আজিম

সেকি কাণ্ড! ছেলে ইশান খট্টরের সঙ্গে তুমুল ঝগড়া করছেন নীলিমা আজিম, ভাইরাল ভিডিয়ো

  • বর্ষীয়ান অভিনেত্রীর চকোলেট সরিয়ে ফেলেছে ছোট ছেলে ইশান। রেগে গিয়ে তুমুল ঝামেলা বাঁধিয়ে ফেললেন শাহিদের মা। 

অভিনেতা ইশান খট্টর সম্প্রতি সামাজিক মাধ্যমে মা তথা অভিনেত্রী নীলিমা আজিমের একটি ভিডিয়ো শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে ‘ইনস্টাগ্রাম বনাম রিয়্যালিটি’র ছবি। লকডাউনে তাঁর বাড়ির কী পরিস্থিতি, ভিডিয়ো উঠে এসেছে সেই ঝলক। 

ভিডিয়োর প্রথমেই দেখা যাচ্ছে তাঁর মা নীলিমা আজিম বাড়ির বাইরে দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন। এরপর ‘রিয়্যালিটি’ অংশে দেখা যাচ্ছে, ছেলে ইশান তাঁর চকলেট নিয়ে কী করেছে সেই নিয়ে প্রশ্ন করছেন তিনি। পাশাপাশি তাঁর চকলেট তিনি ফিরে পেতে চাইছেন। অভিনেত্রীর দাবি, যোগা করার আগে তিনি চকলেট খাবেন। এতে তিনি এনার্জি পাবেন। 'ইশান কে' তাঁর চকলেট সরিয়ে রাখার! দাবি নীলিমার।

অন্যদিকে ইশান খট্টর তাঁকে দৈহিক ওজন তিনি প্রশ্ন করছেন। পাশাপাশি চকলেট খেলে ওজন বেড়ে যাবে সেই নিয়ে মায়ের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। এমনকি তাঁর মা পুরো একটা গোটা চকলেটের বার খেয়েছে ভিডিয়োতে ইশানকে বলতে শোনা যায়। তবুও নাছোড়া নীলিমার দাবি, তিনি তাঁর চকোলেট ফিরে পেতে চান। নয়তো তিনি যোগা করবে না। এদিকে ইশান মনে করিয়ে দেন, মায়ের স্বাস্থ্যের দিকে নজর রাখতে বলেছেন, দাদা শাহিদ কাপুরও।

যদিও মা-ছেলের খুনসুটির এই ভিডিয়ো এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। শাহিদ এই ভিডিয়োর কমেন্ট বক্সে লেখেন, ‘মা তো পুরো লেজেন্ড’। পালটা ইশান জানান, ‘সিনিয়ার দয়া করে এই লেজেন্টকে একটু কন্ট্রোল কর…আমি তো পুরো ঝুলে রয়েছে ভয়ে’। পিছিয়ে থাকেননি মীরাও।  শাহিদ পত্নী কমেন্ট করেছেন, ‘হাহাহা, তুমি কে!’ পাশাপাশি ভিডিয়োতে কুণাল খেমু এবং ভাবনা পান্ডেকে কমেন্ট করতে দেখা গেছে। 

বন্ধ করুন