বাড়ি > বায়োস্কোপ > এই শর্ত না মানলে মীরার বাড়িতে 'নো-এন্ট্রি' দেওর ইশান খট্টরের,জানুন সেই প্রোটোকল
ভীষণ খিটখটে বৌদি মীরা, ফাঁস করলেন ইশান 
ভীষণ খিটখটে বৌদি মীরা, ফাঁস করলেন ইশান 

এই শর্ত না মানলে মীরার বাড়িতে 'নো-এন্ট্রি' দেওর ইশান খট্টরের,জানুন সেই প্রোটোকল

  • শাহিদ-মীরার বাড়িতে এন্ট্রি পেতে মেনে চলতে হয় নির্দিষ্ট প্রোটোকল। সেই রহস্য ফাঁস করলেন ইশান খট্টর। 

সত্ ভাই হলেও শাহিদ কাপুরের সঙ্গে ইশান খট্টরের সম্পর্ক ভীষণ মধুর। দাদার পদচিহ্ন অনুসরণ করেই অভিনয়ের দুনিয়ায় পা রেখেছেন ইশান। শাহিদ-মীরার মধ্যে বয়সের বিস্তর ফারাক থাকলেও ইশান-মীরা প্রায় সমবয়সী। তাই বৌদি-দেওরের সম্পর্কটা ভরপুর খুনসুটি আর ভালোবাসায়। তবে নিয়ম মেনে চলবার ক্ষেত্রে ভীষণ কড়া মীরা। সেই রহস্যই ফাঁস করেছেন ‘ধড়ক’ অভিনেতা। 

সদ্যই নো-ফিল্টার উইথ নেহা শো'তে হাজির হয়েছিলেন ইশান। সেখানেই সঞ্চালিকা নেহা ধুপিয়া অভিনেতাকে জানান বৌদি মীরা তাঁর নামে একটি গুরুতর অবিযোগ করেছে। বাড়ির চারিদিকে নাকি জুতো ছড়িয়ে রাখেন ইশান। আর এটা দেখলেই চটে যান মীরা। যদিও এই অভিযোগ মানতে না-রাজ ইশান। তিনি বলেন, শাহিদ-মীরার বাড়ি গেলে এই কাজ তিনি করেন না। ‘আমি মোটেই করি না। ওর জুতো নিয়ে কিছু একটা সমস্যা আছে। প্রথমে বলবে জুতো মাঝে রাখবে না কোণায় রাখো, তারপর বলে এই কোণায় নয় ওই কোণায় রাখ, কী যে ঝামেলা!’, বললেন ইশান। 

দাদার বাড়িতে ভাইপো আর ভাইঝির সঙ্গে দেখা করতে গেলে বৌদির বেঁধে দেওয়া প্রোটোকল মেনে চলতে হয় জানালেন ইশান।ব্যাঙ্গাত্মক ভঙ্গিতে ইশান যোগ করে, ‘আমি এখন শিখে গেছি, ভাইপো,ভাইঝির সঙ্গে কীভাবে দেখা করতে হয়। প্রথমে জুতো ঠিক সেখানেই খুলতে হবে যেখানে খোলা উচিত। তারপর চুপিচুরি ঘরের ভিতর ঢুকতে হবে, এমনভাবে যেন মনে হবে তুমি হাতের উপর ভর দিয়ে চলছো। ওদের বাড়িতে এমনটাই নিয়ম’।

সোশ্যাল মিডিয়াতেও মাঝেসাঝেই দেওর-বৌদির খুনসুটি ধরা পড়ে। ইশান বয়সে মীরার চেয়ে মাত্র এক বছরের ছোট। মাীরে ‘ভাবিদো’ বলে ডাকেন ইশান। দিন কয়েক আগে ইনস্টায় অনুরাগীদের জন্য ‘আক্স মি এনিথিং’ সেশন হোস্ট করছিলেন ইশান। আচমকাই মীরা প্রশ্ন করে বলেন, ‘তুমি কবে চুল কাটছো?' উত্তরে ইশান বলেন, ‘এখন! কোনও চান্স নেই’।

মীরা নায়ারের এ স্যুটেবল বয়তে সদ্য দেখা গেছে ইশানকে। আপতত খালি পিলির মুক্তির অপেক্ষায় ইশান। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন অনন্যা পাণ্ডে, পরিচালনায় মকবুল খান। আলি আব্বাস জাফর এবং হিমাংশু মেহরা প্রযোজিত এই ছবি মুক্তি পাবে ২ রা অক্টোবর। জি-এর নতুন প্ল্যাটফর্ম জি-প্লেক্সে সরাসরি মুক্তি পাবে এই ছবি। খালি-পিলির প্রথম গান ‘বিয়ন্সে শরমা জায়েগি’ সদ্য মুক্তি পেয়েছে। এই গানকে বর্ণবিদ্বেষী আখ্যা দিয়েছেন নেট নাগরিকরা। সেই নিয়ে বিতর্কও কম হয়নি। 

 

বন্ধ করুন