বাংলা নিউজ > বায়োস্কোপ > গোহর খান প্রেম করছেন ইসমাইল পুত্র জায়েদের সঙ্গে, সম্পর্কে সিলমোহর হবু শ্বশুরের
সম্পর্কে সিলমোহর (ছবি-ইনস্টাগ্রাম)
সম্পর্কে সিলমোহর (ছবি-ইনস্টাগ্রাম)

গোহর খান প্রেম করছেন ইসমাইল পুত্র জায়েদের সঙ্গে, সম্পর্কে সিলমোহর হবু শ্বশুরের

  • ছেলে জায়েদ প্রেম করছে অভিনেত্রী গোহর খানের সঙ্গে, জানিয়ে দিলেন সঙ্গীত পরিচালক ইসলামইল দরবার। 

ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন অভিনেত্রী গোহর খান প্রেম করছেন সঙ্গীত পরিচালক ইসমাইল দরবার পুত্রের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গোহর,জায়েদের একাধিক ছবি, ডান্স ভিডিয়ো। এই জুটির সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে দিলেন সঙ্গীত পরিচালক ইসমাইল দরবার। হাম দিল দে চুকে সনম খ্যাত এই সঙ্গীত পরিচালক জানান, তাঁর সোশ্যাল ইনফ্লুয়েন্সার ছেলে গোহরের সঙ্গে নিজের প্রেম সম্পর্কের ব্যাপারে সবটা জানিয়েছে ইসমাইল পত্নী আয়েশাকে। যদিও ইসমাইলের সত্ মা আয়েশা। 

View this post on Instagram

Her soul is pure magic🦋 @gauaharkhan 🤍

A post shared by Zaid Darbar (@zaid_darbar) on

গোহর-জায়েদ একসঙ্গে একাধিক রোম্যান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেও নিজেদের সম্পর্কে এতদিন আনুষ্ঠানিক সিলমোহর দেননি, তবে সব রহস্য ফাঁস করে দিলেন ইসমাইল দরবার। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘যদিও জায়েদ আর গোহর বিয়ে করে হবে কি আমি ওঁদের আর্শীবাদ দেব? যদি জায়েদ ওকে বিয়ে করতে চায় আমি কি আপত্তি জানাব?  আমার ছেলের বয়স প্রায় ২৯, ও জানে ও কী করছে। সবচেয়ে বড় কথা এটাই আয়েশা ওকে বলেছে। জানিয়েছে যে ও যদি এই সম্পর্কটা নিয়ে খুশি হয় তাহলে আমরাও খুশি। ও অনেক বড় হয়েছে নিজের ভালো-মন্দটা বুঝে নেওয়ার জন্য’।

শুক্রবারই গোহর খান একটি রোম্যান্টিক ছবি পোস্ট করেন, যেখানে নায়িকার কপালে চুমু খেতে দেখা গেল জায়েদকে। ছবিতে দুজনেরই দেখা মিলেছে ট্রাডিশ্যানাল কালো পোশাকে। এই মিষ্টি ছবির ক্যাপশনে গোহর লেখেন- ‘দুয়া মেঁ ইয়াদ রাখনা (প্রার্থনায় মনে রাখুন)। আজ জুম্মা। বলুন তো আমাকে হাসানোর জন্য জায়েদ কী বলছিল? বলুন দেখি'। এই ছবির কমেন্ট বক্সে ইসমাইল পুত্র লেখেন- ‘আমি বলছিলাম রমজানের দোয়া কাজে এসেছে’।

গত মাসে গোহরের জন্মদিনে সারপ্রাইজ পার্টি প্ল্যান করেছিলেন জায়েদ। সেই সময় থেকেই দুজনের প্রেম সম্পর্কের গুঞ্জন অনেকখানি বেড়ে যায়। এই বছর গোহরের জন্মদিনের পার্টির থিম রঙ ছিল নীল। 

দেখে নিন এই জুটির কিছু মজাদার ডান্স ভিডিয়ো-

ইশকজাদে, রকেট সিং..সেলসম্যান অফ দ্য ইয়ার সহ একাধিক বলিউড ছবিতে অভিনয় করেছেন গোহর। গোহরের শেষ উল্লেখযোগ্য বলি রিলিজ- সৃজিত মুখোপাধ্যায়ের বেগম জান। একধিক টেলিভিশন শোয়েরও পরিচিত মুখ গোহর, যাঁকে দর্শক সবচেয়ে বেশি চেনে বিগ বস সিজন ৭-এর বিজেতা হিসাবে। 

বন্ধ করুন