বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সাফল্যে অরিজিতের মাথা খারাপ হয়ে গিয়েছে’, আচমকা বোমা ফাটালেন সুরকার ইসমাইল
অরিজিত সিংকে নিয়ে সমালোচনা করলেন ইসমাইল দরবার
অরিজিত সিংকে নিয়ে সমালোচনা করলেন ইসমাইল দরবার

‘সাফল্যে অরিজিতের মাথা খারাপ হয়ে গিয়েছে’, আচমকা বোমা ফাটালেন সুরকার ইসমাইল

  • অরিজিৎ সিং শুধু নয়, বাদশাকে নিয়েও করলেন সমালোচনা নিজের সাক্ষাৎকারে।

বলিউডে এখন যে সমস্ত গায়করা বেশ সাফল্যের সাথে দর্শকদের মন জয় করে চলেছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন অরিজিৎ সিং, বাদশা! দু'জনের ঘরানা দুরকম হলেও দু'ধরনের গানেরই চাহিদা আছে বাজারে। মন খারাপ, বিরহ, প্রেম ভেঙে যাওয়ার ব্যথায় অরিজিতের থেকে ভালো আরাম আর কেউ দিতেই পারে না! আর সেই প্রেম জোড়া লাগলেই যখন পার্টি করার ইচ্ছে হয়, তখন ডাক পড়ে বাদশার। রক আর র‍্যাপ শুনে তুমুল নাচে শ্রোতা। 

তবে, বলিউডের এই দুই জেন ওয়াই গায়ককেই আক্রমণ করে বসলেন সুরকার ইসমাইল দরবার। যা এখন রীতিমতো ভাইরাল হয়েছে। এমনকী, ইসমাইলের এহেন মন্তব্যের জেরে খচে লাল বড় একটা অংশ। 

এক রেডিয়ো শোয়ের হয়ে সাক্ষাৎকার দেন ইসমাইল। আর সেখানেই যখন তাঁর কাছে এই সময়ের প্রিয় গায়ক কে জানতে চাওয়া হয়, তিনি বলেন, ‘অরিজিৎ আমার খুব পছন্দের। তবে ওর আকাশছোঁয়া সাফল্যে মাথা খারাপ হয়ে গিয়েছে। কেমন যেন অদ্ভুত আচরণ করে আজকাল।’ শুধু তাই নয়, অরিজিৎ প্রসঙ্গে এরপর ইসমাইলকে বলতে শোনা যায়, ‘ও মনে করে ওর কাওকে আর দরকার নেই। কিন্তু এটা ঠিক না। আমি ওর ভালো চাই বলেই বলছি। এই ইন্ডাস্ট্রিতে অনেকেই এইভাবে শেষ হয়ে গিয়েছে। ও আমার কথা শুনলে খারাপ হবে না’!

এরপর বাদশা প্রসঙ্গে ইসমাইল বলেন, ‘ওটাকে গান না বলে ছড়া কাটা বলা ভালো। কোনও সুর নেই’! সঙ্গে এই গীতকার মনে করেন, বাদশা নিজেও জানে সে গাইতে পারে না।

ইসমাইলের মতে বলিউডে টিকে থাকতে গেলে দরকার কঠিন অধ্যাবসা, সকলের সাথে ভালো সম্পর্ক, পেশাদারিত্ব। আর সেটার অভাব ঘটলেই বিপদ! যদিও তাঁর করা এই বিস্ফোরক মন্তব্যের সঙ্গে সহমত নন বেশিরভাগই।

বন্ধ করুন