বাংলা নিউজ > বায়োস্কোপ > Ismart Jodi: দেব-রুক্মিণীকে চুমুর চ্যালেঞ্জ ভুবনের, ‘তুমি চাও আমরা কিস করি’ অবাক কিশমিশ নায়ক
দেবকে চুমু খাওয়ার চ্যালেঞ্জ ভুবনের। 
দেবকে চুমু খাওয়ার চ্যালেঞ্জ ভুবনের। 

Ismart Jodi: দেব-রুক্মিণীকে চুমুর চ্যালেঞ্জ ভুবনের, ‘তুমি চাও আমরা কিস করি’ অবাক কিশমিশ নায়ক

  • কিশমিশ ছবির প্রচারে ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে এলেন দেব আর রুক্মিণী। সেখানে বাড়িতে রান্নার দায়িত্ব নিজের কাঁছে তুলে নিলেন সাংসদ। 

স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তে এসেছিলেন দেব আর রুক্মিণী মৈত্র, তাঁদের নতুন ছবি ‘কিশমিশ’-এর প্রচারে। আর সেখানেই তারকা জুটির কাছে বড়সড় আবদার করে বসেন বাদামকাকু ভুবন বাদ্যকর! যা শুনে হাসি চাপতে পারেন না জিৎ-ও।

বাদাম কাকু ওরফে ভুবন চ্যালেঞ্জ ছুঁড়ে দেন দেবকে। কি না, সর্বসমক্ষে রুক্মিণীকে চুমু খেতে হবে। এই কথা বলে নিজের স্ত্রীকে চুমুও খেয়ে দেখান ভুবনবাবু। আর তাতে দেবের উত্তর, ‘তুমি আমাদের চুমু খেতে দেখতে চাও? সিরিয়াসলি?’

এদিন জিৎ প্রশ্ন রাখেন ‘কিশমিশ’ জুটির কাছে, রান্নাবান্নার দায়িত্ব কে সামলাবে? যাতে দেবের উত্তর, ‘আমার বাবার ক্যাটারিংয়ের ব্যবসা ছিল তো! আমার আছে রান্না করার অভ্যেস। আমিই করে নেব’। আর তাতে রুক্মিণীর জবাব, ‘আর আমি অনলাইনে খাবার অর্ডার দেব!’ আরও পড়ুন: বাদামকাকু হানিমুনে বউকে নিয়ে কোথায় গিয়েছিলেন জানেন? ভুবনের কথা শুনে অবাক জিৎ

প্রসঙ্গত, রোম্যান্টিক রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র শুরু থেকেই একেবারে সকলকে মাতিয়ে রেখেছেন ভুবন। ভাইরাল হওয়া কাঁচা বাদাম গান দিয়ে যে জনপ্রিয়তা তিনি পেয়েছিলেন তা এখনও অব্যাহত। এই কখনও বউকে চুমু খাচ্ছেন তো কখনও হানিমুনের গল্প শোনাচ্ছেন। আর তাঁর সরল সহজ এই মাজাদার কাজ বেশ জমিয়ে উপভোগও করছেন দর্শকরা।

২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘কিশমিশ’। দেব আর রুক্মিণী মিত্র আবার একসাথে আসছেন বড় পরদায়। বাস্তবের কেমিস্ট্রি ফুটে উঠতে চলেছে রুপোলি পরদাতেও। এটা নিয়েও দর্শকদের মধ্যে উৎসাহ কিছু কম না। প্রসঙ্গত, এই একইদিনে মুক্তি পাচ্ছে জিতের ‘রাবণ’ও। মানে জোর একটা টক্কর হতে চলেছে বক্স অফিসে।

 

বন্ধ করুন