বাংলা নিউজ > বায়োস্কোপ > Ismart Jodi Final: গাইলেন শান, নাচলেন দেব-রুক্মিণী! জমজমাট ‘ইস্মার্ট জোড়ি’র ফাইনাল, কবে দেখবেন?
‘ইস্মার্ট জোড়ি’র ফাইনাল মাতাবেন দেব-রুক্মিণী-শান।

Ismart Jodi Final: গাইলেন শান, নাচলেন দেব-রুক্মিণী! জমজমাট ‘ইস্মার্ট জোড়ি’র ফাইনাল, কবে দেখবেন?

  • দেব আর কোয়েলের ‘প্রেমের কাহিনি’-র বিখ্যাত গান ‘রিমঝিম এ ধারাতে’ গাইছেন শান। আর নাচ করছেন দুই ‘কিশমিশ’ তারকা।

স্টার জলসার তারকা রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ শেষের পথে। খুব জলদি হবে ফাইনাল। আর পাওয়া যাবে প্রথম সিজনের প্রথম বিজেতা। ফাইনালের এক ঝলক চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে মঞ্চে রয়েছেন শান, দেব আর রুক্মিণী।

দেব আর কোয়েলের ‘প্রেমের কাহিনি’-র বিখ্যাত গান ‘রিমঝিম এ ধারাতে’ গাইছেন শান। আর নাচ করছেন দুই ‘কিশমিশ’ তারকা। কালো রঙের স্যুট পরেছিলেন দেব। আর রুক্মিণী পরেছিলেন সিলভার রঙের গাউন। ৩১ জুলাই রাত ৮টায় সম্প্রচারিত হবে ‘ইস্মার্ট জোড়ি’র ফাইনাল।

দেব আর রুক্মিণীর জুটি খুব পছন্দ দর্শকদের। এর আগেও ‘কিশমিশ’-এর প্রচারে ইস্মার্ট জোড়ির মঞ্চে এসেছিলেমন তাঁরা। তখন বাদাম কাকু তো দেবকে অনুরোধও করেছিলেন রুক্মিণীকে চুমু খেতে।

আসলে দেব-রুক্মিণীর সম্পর্ক এখন টলিউডের ওপেন সিক্রেট। প্রেমে হ্যাঁ যেমন বললেনি, তেমন না-ও বলেননি কখনও তাঁরা। ২০১৭ সালে রুক্মিণী মৈত্র টলিউডে পা রাখেন ‘চ্যাম্প’ দিয়ে। ওই ছবিতে দেবের সঙ্গে জুটিতে ছিলেন তিনি। এরপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ‘কিশমিশ’ ছবিতে ছয় নম্বর বার জুটি বেঁধেছেন তাঁরা। এবার তাঁদের দেখা মিলবে একসঙ্গে ছোট পরদায়, রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার’-এ।

এর আগের বার জিৎ প্রশ্ন রেখেছিলেন ‘কিশমিশ’ জুটির কাছে, রান্নাবান্নার দায়িত্ব কে সামলাবে? যাতে দেবের উত্তর ছিল, ‘আমার বাবার ক্যাটারিংয়ের ব্যবসা ছিল তো! আমার আছে রান্না করার অভ্যেস। আমিই করে নেব’। আর তাতে রুক্মিণীর জবাব, ‘আর আমি অনলাইনে খাবার অর্ডার দেব!’

 

বন্ধ করুন