বাংলা নিউজ > বায়োস্কোপ > Ismart Jodi: 'চোখ তুলে দেখো না…'-তে ফাটিয়ে নাচল ঋতুপর্ণা-প্রসেনজিত, Viral Video
‘ইস্মার্ট জোড়ি’-তে ঋতুপর্ণা-প্রসেনজিৎ।

Ismart Jodi: 'চোখ তুলে দেখো না…'-তে ফাটিয়ে নাচল ঋতুপর্ণা-প্রসেনজিত, Viral Video

  • প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, বিজয়েতা পণ্ডিত সম্প্রতি এসেছিলেন ‘ইস্মার্ট জোড়ি’-তে। রিয়েল লাইফের জুটিতের দিয়ে গেলেন কড়া টক্কর। 

একসময় বাংলা ছবির হিট জুটি বললেই প্রথমে মাথায় আসত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋতুপর্ণা সেনগুপ্তর নাম। আশি-নব্বইয়ের দশকে দু'জন একের পর এক হিট উপহার দিয়েছেন দর্শকদের। সম্প্রতি স্টার জলসার মঞ্চে হাজির হয়েছিলেন দুই তারকা। তাঁদের কেমিস্ট্রি যে এখনও দর্শক মনে ঝড় তুলতে পারে, সেটাই প্রমাণ করে দিয়ে গেলেন আরও একবার।

চ্যানেলের তরফে সম্প্রতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, বিজয়েতা পণ্ডিতকে নিয়ে প্রোমো শেয়ার করা হয়েছে। আর সেখানেই দেখা গেল তিনজনে পা মেলালেন গানের তালে। 'অমর সঙ্গী'র গানে নাচলেন প্রসেনজিৎ আর বিজয়েতা। আর প্রসেনজিৎ-ঋতুপর্ণা কোমর দোলালেন ‘চোখ তুলে দেখ না…’-তে।

দুই অভিনেতার প্রশংসায় জিৎ বলে ওঠেন, ‘কী সুন্দর লাগছে দু'জনকে। এখনও দাঁড় করিয়ে দিলেন মনে হবে একসাথে ডেবিউ করতে চলেছে।’

রিয়েল লাইফ জুটিদের নিয়ে স্টার জলসায় চলছে ‘ইস্মার্ট জোড়ি’। সঞ্চালকের দায়িত্বে রয়েছেন জিৎ। রূপঙ্কর-চৈতালি, সুদীপ-পৃথা, জিতু-নবনীতা, অনীক-দেবলীনা, রাজা-মধুবনী, সম্রাট-ময়নাদের মতো তারকারা অংশ নিয়েছিলেন এই শো-তে।

প্রসঙ্গত, ২০২২ সালের ভ্যালেন্টাইন্স ডে-র দিন বেশ নাটকীয় ভাবে নিজেদের নতুন ছবির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন এই দুই তারকা। প্রায় দেড় দশক পর শিবপ্রসাদ-নন্দিতা ‘প্রাক্তন’-এর সঙ্গে কামব্যাক করেছিল এই হিট জুটি। এরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ ছবিতে (২০১৮) একসঙ্গে কাজ করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। দু'জনকে ফের একসঙ্গে দেখার অপেক্ষায় মুখিয়ে আছেন দর্শকরা।

 

বন্ধ করুন