বাংলা নিউজ > বায়োস্কোপ > Ismart Jodi: ‘টাকা সব পারে’, তিন-তিনবার বাচ্চা নষ্ট করা নিয়ে জবাব সম্রাট-ময়নার!

Ismart Jodi: ‘টাকা সব পারে’, তিন-তিনবার বাচ্চা নষ্ট করা নিয়ে জবাব সম্রাট-ময়নার!

তিনবার গর্ভপাত করানো নিয়ে কী বললেন সম্রাট আর ময়না?

‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে নিজেদের অ্যাবরশন করানোর কথা বলে বারবার কটাক্ষের মুখে সম্রাট আর ময়না। শুনে নিন এই ব্যাপারে তাঁদের জবাব কী!

স্মার্ট জোড়ির মঞ্চে সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়ের বলা তিন বার বাচ্চা নষ্ট করিয়েছি যেন চাইলেও ভুলতে পারছে না দর্শক। তাই তো তাঁদের নিয়ে চ্যানেলের তরফে কোনও ভিডিয়ো প্রকাশ হলেই উঠছে নিন্দের ঝড়। এবার ‘ইস্মার্ট জোড়ি’র কাঠগড়ায় দাঁড়িয়ে এই নিয়েই কথা বলতে শোনা গেল এই টেলি-জুটিকে।

জিৎ পড়ে পড়ে সম্রাট-ময়নাকে শোনান তাঁদের নিয়ে কী ধরনের মন্তব্য হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে কার্যত ‘ফ্যামিলি প্ল্যানিং’, ‘নিজেদের ফুর্তির জন্য একটা প্রাণ নষ্ট করা’-র মতো নানা বিষয়কে নিয়ে কথা উঠেছে।

স্টার জলসার শেয়ার করা সেই প্রোমোতে দেখা যাচ্ছে সম্রাট জিতের বলা সেইসব অভিযোগের উত্তরে বলছেন, ‘আমার মনে হয় টাকা থাকলে সব হয়।’ আর তাতে জিৎকে বলতে শোনা যায়, ‘টাকা থাকলে যে সব হয় এমনটা আমি কিন্তু মানি না।’ আরও পড়ুন: সঞ্জয় দত্তকে দেখে নিজেদের ঝাঁ চকচকে বাড়ি বানিয়েছেন সম্রাট-ময়না, ‘এখন সামলাতে হিমশিম’

সম্রাট আর ময়নার বিয়ে হয়েছিল ২০০২ সালে। ১৬ বছর পর সন্তানদের জন্ম হয়। যদিও ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চেই ময়নাকে বলতে শোনা গিয়েছিল কীভাবে টাকার অভাবে তিন-তিনবার গর্ভপাত করিয়েচিলেন তিনি। কারণ বাড়ির অমতে বিয়ে করে দু'জনেই তখন কেরিয়ারে স্ট্র্যাগল করছেন। বাচ্চা মানুষ করার মতো অর্থ তাঁদের কাছে সেই সময় ছিল না। সঙ্গে ময়না জানান, একসময় মনে ভয় ধরে গিয়েছিল, এইভাবে বারবার গর্ভপাত করালে পরে বাচ্চা হবে তো। আর সম্রাট বলেছিলেন কেরিয়ারে যখন সবে উঠতে শুরু করেছেন তখন বাচ্চা নেওয়ার সিদ্ধান্ত নেওয়া কঠিন ছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.