বাংলা নিউজ > বায়োস্কোপ > Ismart Jodi: তিনবার ‘ইচ্ছে করে’ গর্ভপাত করিয়েছেন, কটাক্ষের মুখে সম্রাট-ময়না

Ismart Jodi: তিনবার ‘ইচ্ছে করে’ গর্ভপাত করিয়েছেন, কটাক্ষের মুখে সম্রাট-ময়না

ইস্মার্ট জোড়ির মঞ্চে নিজেদের জীবনের অজানা কাহিনি শোনালেন জুটি

পরিবারের অমতে বিয়ে, সংসারের হাল টানতে গিয়ে পড়তে হয়েছিল চরম অস্বস্তিতে। তিন-তিনবার গর্ভপাত করান ময়না!

সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়, দু'জনেই বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ। বর্তমানে স্টার জলসার ‘গঙ্গারাম’ ধারাবাহিকে সুপারস্টার স্যামির চরিত্রে অভিনয় করছেন সম্রাট। অন্যদিকে ফুলঝুরির বড় মামি ( আসলে বড় জেঠিমা)-র চরিত্রে ‘ধুলোকণা’ সিরিয়ালে কাজ করছেন ময়না মুখোপাধ্যায়। টেলিপাড়ার এই জনপ্রিয় রিয়েল লাইফ জুটিকে জলসার রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চেও দেখা যাচ্ছে।

রিয়েল লাইফে ভীষণ হাসিখুশি এই জুটি। তবে সেই হাসির পিছনে লুকিয়ে থাকা যন্ত্রণার কথা সম্প্রতি ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে ফাঁস করেছেন সম্রাট-ময়না। তাঁরা জানিয়েছেন তিন-তিন বার বাধ্য হয়ে গর্ভপাত করাতে হয়েছে ময়নাকে। সেই যন্ত্রণাটা একটা সময় ঘিরে ধরেছিলেন ময়না মুখোপাধ্যায়কে।

বাড়ির অমতে পরস্পরকে বিয়ে করেছিলেন সম্রাট-ময়না। বন্ধুদের সহায়তায় ময়নাকে নিয়ে পালিয়েছিলেন সম্রাট, স্বভাবতই শুরুতে দুজনকে আলাদা করেছিল পরিবার। নতুন বউকে নিয়ে এক কামরা ঘরে থাকতেন সম্রাট। সেই সময়ই সুখবর দেন ময়না। যদিও ময়নার আনন্দ বেশিদিন স্থায়ী হয়নি। বাধ্য হয়ে বাচ্চা গর্ভেই নষ্ট করে ফেলেন দুজনে। নিতে হয়েছিল চরম সিদ্ধান্ত।

সম্রাটকে সঞ্চালক জিত প্রশ্ন করেন, গর্ভপাত ইচ্ছে করে করাতে হয়েছিল? সম্মতি জানিয়ে সম্রাট বলেন, ‘ প্রথমবার যখন ও অন্তঃসত্ত্বা হয়েছিল, আমাদের অর্থনৈতিক পরিস্থিতি খুব খারাপ ছিল।…. আমরা তখন বাবা-মা’র থেকে আলাদা থাকছিলাম। ওই একটা ঘরে সন্তানকে বড় করা খুব কঠিন ছিল'।

এরপর ময়না বলেন, ‘তৃতীয়বার গর্ভপাত করানোর সময় আমার খুব মন খারাপ হয়েছিল, মনে একটা বিষয় চলছিল, আমার জীবনে কি এমনটাই ঘটতে থাকবে? আমি কি কোনওদিন নিজের সন্তানের মুখ দেখতে পাব না?  কারণ বারবার এমন শারীরিক পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে ভবিষ্যতে হয়ত আমি মা নাও হতে পারি’। 

‘ইস্মার্ট জোড়ি’র এই প্রোমো ভিডিয়ো ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। ব্যাপক ক্ষোভের মুখে পড়তে হচ্ছে তারকা দম্পতি। এক নেটিজেন লেখেন, ‘একবার ভুল করে হতে পারে। বারবার কী করে হয়? একটা প্রাণকে এভাবে নষ্ট করার কোনো যুক্তি নেই’। অপর একজন লেখেন, ‘লজ্জা লাগা দরকার, আপনাদের জন্য তিনটে প্রাণ নষ্ট হল’। 

যদিও অতীতের এই কালো অধ্যায় ভুলে দুই ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন ময়না। দুই ছেলেকে নিয়ে ভরা সংসার সম্রাট-ময়নার। তবুও ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে অতীতের দগদগে ক্ষতের কথা শেয়ার করে ট্রোলিংয়ের মুখে দুজনে। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা এক টেস্টে ৮ উইকেট নিতেই ইংরেজ স্পিনারকে নয়া অশ্বিন বলে দিলেন ভন! শাহজাহানকে ধরেছে পুলিশ, এবার ভবানী ভবনে ডাক পড়ল ইডি কর্তার কাঞ্চনকে বিয়ে করে কটাক্ষের শিকার শ্রীময়ী, ট্রোলারদের 'বুদ্ধি' দিয়ে বললেন কী? হার্দিককে কেন ফালতু শাস্তি দেওয়া হবে? ইশানদের ছেঁটে ফেলার মধ্যেই বললেন চোপড়া রিহানার ৫২ কোটির গান,ড্রোন শো; অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের রাজকীয় অনুষ্ঠান! এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে লড়াই রচনার? জল্পনা উসকে বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.