বাড়ি > বায়োস্কোপ > 'প্রকৃত বন্ধু' সুশান্তের মৃত্যুতে কাঁদছে ইজরায়েল, তোমাকে মনে রাখব…
ড্রাইভ ছবির শ্যুটিংয়ে ইজরালে সুশান্ত,সঙ্গী জ্যাকলিন 
ড্রাইভ ছবির শ্যুটিংয়ে ইজরালে সুশান্ত,সঙ্গী জ্যাকলিন 

'প্রকৃত বন্ধু' সুশান্তের মৃত্যুতে কাঁদছে ইজরায়েল, তোমাকে মনে রাখব…

  • সুশান্তের শেষ ছবি ড্রাইভের একটা বড়ো অংশের শ্যুটিং হয়েছে ইজরায়েলে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি গোটা দেশ। তবে অভিনেতার মৃত্যুতে শুধু ভারতবাসী নয় চোখর জল ফেলছে ইজরায়েলও। এই বলিউড তারকার মৃত্যুতে শোকবার্তা এল সূদূর ইজরায়েল থেকে। ইজরায়েলের বিদেশ মন্ত্রকের ডেপুটি জেনারেল গিলাদ কোহেন সুশান্তের মৃত্যুতে শোকবার্তা জারি করেন। যেখানে ড্রাইভ তারকাকে ‘প্রকৃত বন্ধু’ বলে উল্লেখ করা হয়।  তিনি লেখেন, আমার গভীর শোকবার্তা সুশান্ত সিং রাজপুতের এই অকাল মৃত্যুতে, ইজরায়েল এক প্রকৃত বন্ধুকে হারাল। তোমাকে আমরা মনে রাখব!'  

সুশান্তের শেষ মুক্তি পাওয়া ছবি ড্রাইভের একটি বড় অংশের শ্যুটিং হয়েছে ইজরালে।  পরিচালক তরুণ মনশুকানির এই ছবিতে সুশান্তের নায়িকা ছিলেন জ্যাকলিন ফার্নান্দিজ। ধর্মা প্রোডাকশনের এই ছবি ১লা নভেম্বর মুক্তি পায় নেটফ্লিক্সে।এই ছবির রিলিজ নিয়ে যদিও বড় বিতর্ক দানা বেঁধেছিল। শোনা যায় এই ছবিটি থিয়েটারের বদলে ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করায় করণ জোহরের সঙ্গে মনোমালিন্য হয়েছিল সুশান্তের। 

রবিবার বান্দ্রার কাটার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। আত্মহত্যায় করেছেন অভিনেতা,প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ। মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা,সেকথাও নিশ্চিত করেছে পুলিশ। 

সুশান্ত চলে গিয়েছেন ঠিকই তবে সুশান্তকে তাঁর ফ্যানেদের মনে বাঁচিয়ে রাখতে প্রয়াত অভিনেতাকে অভিনব শ্রদ্ধাঞ্জলি দিল তাঁর টিম। সুশান্তের স্মরণে শুরু করল এক ওয়েবসাইট। সুশান্তের জীবন দর্শন,তাঁর ভাবনা,আদর্শ-সব পজিটিভ বিষয়গুলোই লিপিবন্ধ করা হবে এই ওয়েবসাইটে। আসলে সুশান্ত নিজেই এই ওয়েবসাইট লঞ্চ করতে চেয়েছিলেন। তেমনই উঠে এসেছে তাঁর টিমের বক্তব্যে। ওয়েবসাইটের নাম সেলফমুসিং ডট কম (selfmusing.com),সেকথা ফেসবুক পোস্টে জানায় টিম সুশান্ত সিং রাজপুত।

২০০৮ সালে বালাজি টেলিফ্লিমসের কিস দেশ মে হ্যায় মেরা দিলের সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু করেন সুশান্ত সিং রাজপুত। প্রথমবার লিড রোলে দর্শক তাকে দেখেছে একতা কাপুরের পবিত্র রিসকা ধারাবাহিকে। রাতারাতি গোটা দেশের মনের মণিকোঠায় মানব হিসাবে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত। এরপর ২০১৩ সালে কাই পো ছে ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন সুশান্ত। এরপর শুদ্ধ দেশি রোম্যান্স, এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি,রাবতা, সোনচিড়িয়ার মতো ছবিতে অভিনয় করেন সুশান্ত। বক্স অফিসে তাঁর শেষ ছবি ছিল ছিছোড়ে। 

বন্ধ করুন