বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের মিষ্টি ছবি শেয়ার করলেন আর জে আনমোল, সেখানেই নীতিপুলিশের শিকার অমৃতা!

গত বছর নভেম্বরে মা হয়েছেন ‘বিবাহ’ ছবির অভিনেত্রী অমৃতা রাও। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছেলের প্রথম ছবি প্রকাশ্যে এনেছেন আর জে আনমোল ও অমৃতা। ছেলের নাম রেখেছেন ‘বীর’। 

আনমোল বুধবার একটি হাস্যকর ক্যাপশন দিয়ে ছেলের একটি সুন্দর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে গাড়ির সামনের সিটে মায়ের কোলে শুয়ে থাকতে দেখা গেছে ছোট্ট বীরকে। মা-ছেলের জুটি সাদা এবং নীল পোশাকে দুজনে ঘুরে বেড়াতে দেখা গেছে। ছবিতে খুদে বীর পাপা আনমোলের দিকে তাকিয়ে রয়েছে। যখন আনমোল ছবিটা তুলেছে।

ছবি শেয়ার করে ক্যাপশনে আনমোল লিখেছেন, ‘কেউ গভীরভাবে ধ্যানমগ্ন হয়ে দেখছিল, যখন আমি ড্রাইভ করছিলাম। #বীর কেউ আমাকে বলবে এখানে বাবা কে?’

যদিও ছবি পোস্ট করতেই পুচকে বীরকে দেখে কমেন্টে প্রশংসার বন্যা বয়ে গেছে। কেউ আবার বলছে সামনের সিটে এভাবে শিশুকে কোলে নিয়ে বসা অসাবধানতার পরিচয়। যে কোনো রকমের অঘটন ঘটতে পারে। 

২০১৬ সালে রেডিও জকি আনমোলকেই বিবাহ করেছিলেন বলি সুন্দরী অমৃতা। এর আগে প্রায় সাত বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন এই জুটি। অমৃতাকে শেষ পর্দায় দেখা গিয়েছে বাল ঠাকরের বায়োপিক ‘ঠাকরে’তে , যেখানে অভিনেতা নওয়াজউদ্দিনের স্ত্রী মীনার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

 

বন্ধ করুন