বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভুলভাল ছবি নয় এক ভিলেন রিটার্নস', কটাক্ষের জবাব দিলেন অর্জুন কাপুর
'এক ভিলেন রিটার্নস' ছবিতে অন্যতম মুখ্যভূমিকায় দেখা যাবে পর্যুন কাপুরকে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'এক ভিলেন রিটার্নস' ছবিতে অন্যতম মুখ্যভূমিকায় দেখা যাবে পর্যুন কাপুরকে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'ভুলভাল ছবি নয় এক ভিলেন রিটার্নস', কটাক্ষের জবাব দিলেন অর্জুন কাপুর

'এক ভিলেন রিটার্নস'-এ মুখ্যভূমিকায় দেখা যাবে জন আব্রাহাম এবং অর্জুন কাপুরকে।ছবি নিয়ে যথেষ্ট আশাবাদী অর্জুন। জানালেন কোনও হালকা চালের সিনেমা নয় কিংবা কোনও 'ভুলভাল ছবি' নয় 'এক ভিলেন রিটার্নস'।

২০১৪ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'এক ভিলেন'। ছবির গল্প থেকে শুরু করে কলাকুশলীদের কাজ মনে ধরেছিল দর্শকদের। ছবির গান ও সুরেও বুঁদ হয়েছিল দর্শক। ফলে বক্স অফিসে সুপারহিটের তকমা পেতে দেশি বেগ পেতে হয়নি এই ছবিকে। এবার এই ছবির সিক্যুয়েল বানাতে চলেছেন মোহিত সুরি। প্রথমটির মতো এই ছবিরও পরিচালনার দায়িত্বে রয়েছেন তিনি। তবে 'এক ভিলেন'-এ মুখ্যভূমিকায় দেখা গেছিল সিদ্ধার্থ মালহোত্রা এবং রিতেশ দেশমুখকে। সেখানে 'এক ভিলেন রিটার্নস'-এ মুখ্যভূমিকায় দেখা যাবে জন আব্রাহাম এবং অর্জুন কাপুরকে। সম্প্রতি, এই ছবি নিয়ে মুখ খুললেন অর্জুন।

কোনও রাখঢাক না করে অর্জুন স্পষ্ট জানালেন এই ছবি নিয়ে যথেষ্ট আশাবাদী তিনি। 'এক ভিলেন রিটার্নস' যে কোনও হালকা চালের সিনেমা নয় কিংবা কোনও 'ভুলভাল ছবি' নয় সে ব্যাপারে দৃঢ়ভাবে নিজের বক্তব্য রাখেন এই বলি-তারকা। 

বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে অর্জুন আরও বলেন,' এই ছবিতে আমি ছাড়াও রয়েছে জন আব্রাহাম, তারা সুতারিয়া, দিশা পাটানি। সবথেকে বড় কথা ছবির সঙ্গে জড়িত রয়েছে মোহিত সুরির মতো একজন পরিচালক। তাঁর পরিচালনার দক্ষতা কিংবা তাঁর তাঁর ছবির সুর নিয়ে নতুন করে কিছু বলার নেই। এই ছবির গল্প ও চিত্রনাট্য যেভাবে সাজিয়েছেন উনি তা এককথায় দারুণ। ছবির পরতে পরতে যেভাবে ট্যুইস্ট রয়েছে তা দেখে দর্শকের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস। তাছাড়া 'এক ভিলেন রিটার্নস' পুরোপুরি বাণিজ্যিক কিংবা মসলা ছবি নয় যে গল্পের কোনও মাথামুন্ডু থাকবে না। জমাটি গল্পের সঙ্গে রয়েছে টানটান চিত্রনাট্য। আর ট্যুইস্টের কথা তো আগেই বলেছি!'

এককথায় এই ছবি নিয়ে যথেষ্ট আগ্রহী এবং আশাবাদী অর্জুন। সাম্প্রতিক সময়ে দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচানায় ' সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এ যথেষ্ট প্রশংসিত হয়েছে এই বলি-তারকার অভিনয়। নেটফ্লিক্সে ' সর্দার কে গ্র্যান্ডসন'-ও মুখ্যচরিত্রে দেখা গেছিল তাঁকে। এইমুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে 'ভূত পুলিশ' ছবিটি। যেখানে সইফ আলি খানের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন