বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এটাই এখন আমার পুরো জীবন’, ব্রেস্টফিডিংয়ের ছবি দিয়ে সাফ জানালেন ইভিলিন

‘এটাই এখন আমার পুরো জীবন’, ব্রেস্টফিডিংয়ের ছবি দিয়ে সাফ জানালেন ইভিলিন

ইভিলিন শর্মা

সন্তানের সঙ্গে যে সব ছবি তিনি পোস্ট করেছেন, বেশিরভাগ ছবিতে সন্তানকে বুকের দুধ খাওয়ানো বা ব্রেস্টফিডিং করতে দেখা গিয়েছে। কেন এমনটা? নিজেই সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে জানিয়ে দিলেন বলিউড অভিনেত্রী।

স্তন্যপান খুব স্বাভাবিক শারীরবৃত্তীয় ঘটনা। বহুমানুষই এখনও প্রকাশ্যে স্তন্যপানের ঘটনা মেনে নিতে পারেন না। তবে সেলেব মায়েরা অনেক সময়ই এই স্টিরিওটাইপ ভেঙেছেন। সেই তালিকায় বলিউড অভিনেত্রী ইভিলিন শর্মার নাম রয়েছে। গত বছর নভেম্বরেই মেয়ের মা হয়েছেন রণবীর কাপুরের ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির অন্যতম অভিনেত্রী ইভিলিন। মেয়ের নাম রেখেছেন আভা।

সন্তানের সঙ্গে যে সব ছবি তিনি পোস্ট করেছেন, বেশিরভাগ ছবিতে সন্তানকে বুকের দুধ খাওয়ানো বা ব্রেস্টফিডিং করতে দেখা গিয়েছে। কেন এমনটা? নিজেই সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে জানিয়ে দিলেন বলিউড অভিনেত্রী। 

এই প্রসঙ্গে ইভিলিন সাফ জানিয়েছেন, ‘আশ্চর্য হওয়ারই মতো, কেন আমি বুকের দুধ খাওয়ানোর ছবি শেয়ার করি বারবার। কারণ এটাই এখন আমার পুরো জীবন হয়ে দাঁড়িয়েছে। আমার পুরো সময়ের কাজ। ঘণ্টার পর ঘণ্টা এভাবে কাটে, ঘুমোতে পারিনা রাতে। এর বদলে আপনার পারিশ্রমিক হাসিখুশি এবং সুস্থ শিশু। মা হিসেবে যেটা আপনি সবসময় চান। আমি শুধুই ব্রেস্টফিড করাই না৷ আমার ছোট মেয়ের কখনও কখনও টপ আপ হিসেবে অন্য দুধও প্রয়োজন হয়। ওর বাবার কাছে ওকে দিয়ে স্নানেও যাই মাঝেমধ্য়ে’।

প্রকাশ্যে স্তন্যপান করানোর ছবি পোস্ট করবার জেরে দিন কয়েক আগেই নেটিজেনের ট্রোলের মুখে পড়েছিলেন ইভিলিন। খারাপভাবে ট্রোল করা হয়েছিল তাঁকে। কেউ লিখেছেন, ‘এটা কোনও দেখানোর বিষয় নয়'। কেউ কেউ বলেছেন, ‘মানুষের ব্যক্তিগত জীবনের এমন মুহূর্ত প্রকাশ্যে না তুলে ধরাই উচিত’।

গত বছর অস্ট্রেলিয়ার এক দন্ত চিকিৎসক তুষাণ ভিন্দির সঙ্গে ঘর বাঁধেন তিনি। গত ১৪ মে ব্রিসবানে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি। যদিও বিয়ের পর প্রকাশ্যে আনেন নায়িকা। বিয়ের দু-মাসের মাথায় মা হতে চলার গুড নিউজ দিয়েছিলেন ইভিলিন। বিয়ের আগেই তিনি প্রেগন্যান্ট ছিলেন তা স্পষ্ট। এখন মেয়ে আভাকে নিয়ে সুখী গৃহকোণ এই জুটির।

২০১২ সালে ‘ফর্ম সিডনি উইথ লাভ’ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ ইভিলিনের। এরপর ‘নটঙ্কি শালা’, ‘মেয় তেরা হিরো’, ‘ইয়ারিয়াঁ’র মতো ছবিতে অভিনয় করেছেন। শেষবার ‘সাহু’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

 

 

বন্ধ করুন