বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: বিষধর সাপ তিন বার কামড়েছে! দুর্ঘটনার বিবরণ দিলেন বার্থ ডে বয় সলমন
সলমন খান (ছবি-এএনআই)

Salman Khan: বিষধর সাপ তিন বার কামড়েছে! দুর্ঘটনার বিবরণ দিলেন বার্থ ডে বয় সলমন

  • ‘ওটা বিষধর সাপই ছিল',কেমনভাবে ঘটল দুর্ঘটনা? নিজের মুখেই জানালেন বার্থ ডে বয় সলমন। 

সোমবার, ২৭শে ডিসেম্বর সলমন খানের জন্মদিন। আজ বলিউডের ভাইজান পা দিলেন ৫৬-য়। তবে জন্মদিনের মাত্র কয়েকঘন্টা আগেই ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখে পড়েন সল্লু মিঁয়া। একথা কারুরই অজানা নয়, দেশে থাকলে জন্মদিনে পানভেল ফার্ম হাউজেই সময় কাটান সলমন, সেখানেই বসে তাঁর জন্মদিনের জমকালো পার্টি। তবে রবিবার আচমকাই খবর আসে, সাপে কামড়েছে সলমন খানকে। সেই নিয়ে তো হইচই কাণ্ড! খবর ছড়িয়ে পড়ার পর থেকেই ভাইজানের চিন্তায় ঘুম উড়েছে অনুরাগীদের। কিন্তু জন্মদিনের দিন ভোররাতে হাসিমুখেই সংবাদমাধ্যমের সামনে এলেন সলমন। চওড়া হাসি নিয়েই অভিনন্দন বিনিময়ের পালা সারলেন পাপারাত্জিদের সঙ্গে। এমনকি সলমন নিজেও বলে ফেলেন ‘সাপে কামড়ানোর পর এমন হাসি ধরে রাখা খুব শক্ত।’

সলমনের হেলথ আপটেড দিতে গিয়ে বাবা সেলিম খান জানিয়েছিলেন, ‘ওই সাপটি বিষধর ছিল না’। তবে সলমনের মুখে শোনা গেল উলটো কথা। সলমন জানান, সাপটি নাকি বিষাক্ত ছিল, শুধু তাই নয় তিন বার সাপের কামড় খেয়েছেন তিনি। 

পানভেল ফার্ম হাউজের বাইরে মিডিয়ার মুখোমুখি হয়ে সলমন বলেন,' একটা সাপ আমার ফার্মহাউজে ঢুকে পড়েছিল। আমি একটা লাঠির সাহায্যে সেটাকে বাইরে নিয়ে আসি। আসতে আসতে সেটা আমার হাত পর্যন্ত উঠে আসে। আমি এরপর সেটাকে ধরে ছাড়তে গিয়েছিলাম, সেই সময়ই সাপটা আমাকে তিনবার কামড়ে দেয়। ওটা একটা বিষধর সাপ ছিল। এরপর ৬ ঘন্টা আমি হাসপাতালে ভর্তি ছিলাম… এখন ঠিক আছি'। 

সাপের কামড় খাওয়ার পর সলমনকে নবী মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে এখন একদম ফিট আর ফাইন ভাইজান। ঘনিষ্ঠদের নিয়ে জমিয়ে পার্টিও করলেন তিনি।

শ্যুটিংয়ের ব্যস্ততা না থাকলেও শহুরে কোলাহল থেকে দূরে এই খামার বাড়িতেই সময় কাটাতে ভালোবাসেন ভাইজান। সেখানে পালিত পশুদের সাথে সময় কাটানো, ক্ষেতে চাষ করার মতো কাজ করে থাকেন তিনি। পরপর দু'বার করোনার জন্য চলা লকডাউনেও সেখানেই ছিলেন তিনি। এবার সেই পানভেলেই ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখে পড়লেন এই বলিউড সুপারস্টার। 

 

 

 

বন্ধ করুন