বাংলা নিউজ > বায়োস্কোপ > Koneenica with Daughter: ঠিক যেন ছোটবেলার মতো! ছোট নাইটি পরে মেয়ে কিয়ার সঙ্গেই বৃষ্টিতে হাপুস ভিজলেন কনীনিকা

Koneenica with Daughter: ঠিক যেন ছোটবেলার মতো! ছোট নাইটি পরে মেয়ে কিয়ার সঙ্গেই বৃষ্টিতে হাপুস ভিজলেন কনীনিকা

কনীনিকা ও কিয়া

বাড়ির উঠানে খালি পায়ে শর্ট নাইটি পরে বৃষ্টিতে হাপুস ভিজতে দেখা গেল কনীনিকাকে। সঙ্গী মেয়ে কিয়া। তার মাথায় অবশ্য ছাতা ছিল। মায়ের কথায় সে একবার ছাতা সরালেও পরে ফের মাথা ঢেকে নেয়।

গত ২১ মে ছিল তাঁর জন্মদিন। আর এই জন্মদিনটা মেয়ে এবং কাছের মানুষদের সঙ্গেই কাটিয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। যদিও কাছের মানুষদের আনা কেক কাটা ছাড়া এবার জন্মদিনটা সেভাবে উদযাপন করতে পারেননি কনীনিকা। বেড়াতে যাওয়ার পরিকল্পনাও তিনি বাতিল করেন। কারণটা তাঁর মায়ের অসুস্থতা। জানা যাচ্ছে, অভিনেত্রীর মা এখন হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে কনীনিকা নিজেও বর্তমানে এক মেয়ের মা। তাই মাতৃত্ব যে কী জিনিস, সেটা তিনি ভালোই অনুভব করেন। কাজের ফাঁকে তাই যতটা সময় মেয়ে কিয়ার সঙ্গে কাটানো যায়, সেটাই চেষ্টা করেন অভিনেত্রী। ছোট ছোট আনন্দই ৫ বছরের মেয়ে কিয়ার সঙ্গে সেলিব্রেট করার চেষ্টা করেন কনীনিকা। এই যেমনটা সেদিন করলেন। মেয়ের সঙ্গেই হঠাৎ নামা বৃষ্টিতে ভিজলেন 'কনী'। এক লহমায় যেন মেয়ের হাত ধরে নিজেও ছোটবেলায় ফিরে গেলেন।

কনীনিকা বন্দ্যোপাধ্যায় নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে এক্কেবারেই বাড়ির উঠানে খালি পায়ে শর্ট নাইটি পরে বৃষ্টিতে হাপুস ভিজতে দেখা যাচ্ছে কনীনিকাকে। সঙ্গী মেয়ে কিয়া। তার মাথায় অবশ্য ছাতা ছিল। মায়ের কথায় সে একবার ছাতা সরালেও পরে ফের মাথা ঢেকে নেয়। কনীনিকা একবার তাঁর মেয়ের কোমর ধরে তুলে তাকে ঘোরালেন। ভিডিয়োর সঙ্গে আরতি বন্দ্যোপাধ্যায়ের গাওয়া সেই জনপ্রিয় ‘টাপুর টুপুর সারা দুপুর নূপুর বাজায় কে’ গানটি জুড়ে দিয়ে পোস্ট করেছেন কনীনিকা।

আরও পড়ুন-আদৃতের সিনেমা ‘পাগল প্রেমী’র রিমেক এবার পঞ্জাবিতে, নায়ক-নায়িকাও আপনাদের ভীষণ চেনা, কারা জানেন?

আরও পড়ুন-বিকিনিতে Hot দিশা, মাধুরীর গানে নেচে ভাইরাল দিদি খুশবু, কেন ছাড়লেন সেনার চাকরি প্রশ্ন নেটপাড়ার?

ব্যক্তিগত জীবনে ২০১৭ সালে ব্যবসায়ী, প্রযোজক সুরজিৎ হরিকে বিয়ে করেন কনীনিকা। ২০১৯-এর ১২ জুন কনীনিকার কোল আলো করে আসে তাঁদের মেয়ে। নাম রাখেন অন্তঃকরণা। আর ডাক নাম কিয়া। 

এদিকে কাজের ক্ষেত্রেই সম্প্রতি মানসী সিনহা পরিচালিত 'এটা আমাদের গল্প' ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন কনীনিকা। আবার ২৪ মে মুক্তি পাওয়া সৌরভ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘রাজনীতি’তেও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন কনীনিকা, সেখানে তাঁর চরিত্রের নাম 'মল্লিকা'। এদিকে আবার এই ওয়েব সিরিজের প্রচারে এসে ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী। 

বংলা ইন্ডাস্ট্রিতে যে কাজ পাওয়া নিয়ে রাজনীতি হয়, সেকথা অকপটে স্বীকার করে নিয়ে কনীনিকা বলেন, 'হ্যাঁ, ইন্ডাস্ট্রির রাজনীতি বুঝলেও করে উঠতে পারিনি। তবে ইন্ডাস্ট্রির রাজনীতি না করলে ভালো কাজ পাওয়া খুবই মুশকিল। হয়তো টিকে যাওয়া যায়, এই যেমন আমি টিকে গেছি। কিন্তু এই রাজনীতি প্র্যাকটিস করা উচিত। আমায় একবার এক জ্যোতিষী বলেছিলেন তুমি বাস্তবেও অভিনয়টা করো। কিন্তু ওটা আমি করতে পারি না।'

বায়োস্কোপ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.