বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি আপনার বড় ভক্ত', সলমনের সঙ্গে দেখা করার 'স্বপ্ন' সফল হওয়ার পর টুইট চানুর
সলমনের দেখা পেয়ে 'স্বপ্ন' সত্যি হলো চানুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )
সলমনের দেখা পেয়ে 'স্বপ্ন' সত্যি হলো চানুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )

'আমি আপনার বড় ভক্ত', সলমনের সঙ্গে দেখা করার 'স্বপ্ন' সফল হওয়ার পর টুইট চানুর

  • অলিম্পিক পদকজয়ের পরেও আরও একটি 'স্বপ্ন' ছোঁয়া বাকি ছিল মীরাবাঈ চানুর। তা হলো সলমন খানের সঙ্গে মোলাকাত করা। এবার তাও পূরণ হলো। মুম্বইয়ে গিয়ে সলমন ও সচিন তেন্ডুলকরের সঙ্গে দেখা করলেন চানু।

সাইখম মীরাবাঈ চানু। এইমুহূর্তে দেশের অন্যতম আলোচিত নাম। টোকিও অলিম্পিক্সে ভারোত্তোলনে পদক জিতে কিছুদিন আগেই দেশে ফিরেছেন তিনি। মহিলাদের ৪৯ কেজি বিভাগে অলিম্পিক্স ভারোত্তোলনে দেশের প্রথম রুপো।এবার মুম্বইয়ে পৌঁছে নিজের আরও একটি 'স্বপ্ন' সত্যি করলেন তিনি। সেই 'স্বপ্ন'-এর নাম সলমন খান! 'ভাইজান' এর দেখা পেয়ে স্বাভাবিকভাবেই আনন্দে আত্মহারা অলিম্পিকজয়ী। বলি-তারকার সঙ্গে ছবি তুলে টুইটও করেছেন চানু।

ছবির সঙ্গে চানুর ক্যাপশন, 'অনেক ধন্যবাদ সলমন স্যার। আমি আপনার বড় ভক্ত। আপনার সঙ্গে দেখা করে মনে হচ্ছে স্বপ্ন সফল হল!' অন্যদিকে, 'টাইগার'-ও জানিয়েছেন রুপো পদকজয়ীর জন্য তিনি যারপরনাই খুশি। অনেক শুভেচ্ছা জানিয়ে সলমন জানিয়েছেন চানুর সঙ্গে দেখা করে তাঁরও দারুণ লেগেছে। তবে গত বুধবার শুধু সলমন নন, সচিন তেন্ডুলকরের সঙ্গেও মোলাকাত হয়েছে চানুর। সচিনের বাড়িতে গেছিলেন তিনি। 'মাস্টার ব্লাস্টার'-এর সঙ্গে সাক্ষাতের সেই মুহূর্তের দুটি ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন চানু।

একটি ছবিতে দেখা যাচ্ছে চানুকে ফুলের বোকে দিয়ে স্বাগতম জানাচ্ছেন 'লিটল মাস্টার'। পাশের ছবিতে দেখা যাচ্ছে নিজের রুপোর পদক সচিনকে দেখাচ্ছেন তিনি। ছবি দুটির সঙ্গে অলিম্পিক পদকজয়ী লেখেন,'সচিন স্যারের সঙ্গে আজ সকালে দেখা করে দারুণ লাগল। ওঁর সমস্ত উপদেশ আজীবন মনে রাখব।' 

পাশাপাশি সচিনও টুইট করে লেখেন, 'আপনার সঙ্গে সকালে দেখা করতে পেরে আমিও একইরকম খুশি। মণিপুর থেকে টোকিও পৌঁছনোর এই সফর ভীষণ অনুপ্রেরণামূলক। আপনার সঙ্গে কথা বলে আমারও খুবই ভালো লেগেছে।' নিজের টুইট শেষে চানুর উদ্দেশে ক্রিকেট কিংবদন্তির পরামর্শ, ' আরও পরিশ্রম করতে থাকুন। আগামী বছরগুলোতে এখনও অনেক সাফল্য অপেক্ষা করে রয়েছে।'

বন্ধ করুন