বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কোনও প্ল্যান ছিল না’, সন্তান জন্মের পরই আরও এক সুখবর দিতে গিয়ে লজ্জায় লাল ভারতী
আরও এক সুখবর দিলেন ভারতী-হর্ষ
আরও এক সুখবর দিলেন ভারতী-হর্ষ

‘কোনও প্ল্যান ছিল না’, সন্তান জন্মের পরই আরও এক সুখবর দিতে গিয়ে লজ্জায় লাল ভারতী

  • এক মাস আগেই ভারতী-হর্ষের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। এরই মধ্যে নতুন সুখবর দিলেন ভারতী-হর্ষ।

গত মাসেই মা-বাবা হয়েছেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। কমেডিয়ান দম্পতির কোল আলো করে এসেছে পুত্র সন্তান। সম্প্রতি ইউটিউব চ্যানেলে নতুন ভিডিয়ো শেয়ার করে অনুরাগীদের আরও এক সুখবর দিয়েছেন ভারতী। সেখানে ভারতী বলেছেন, আমি লজ্জিত, কিন্তু এখন হয়ে গিয়েছে। কোনও কিছুরই পরিকল্পনা ছিল না। তারপর হর্ষ লিম্বাচিয়াও এসে বলেন, এখন আর লজ্জার কী আছে! যা হওয়ার তা হয়ে গিয়েছে।

প্রথমে গোটা দিনের সময়সূচি নিয়ে কথা বলতে দেখা গিয়েছে ভারতীকে। এছাড়াও, তিনি জানিয়েছেন আজ হর্ষের ছুটি, তাই তিনি একরত্তির সঙ্গে বাড়িতেই থাকবেন এবং একসঙ্গে সময় কাটাবেন। ভারতী বলেন, এখন হর্ষ জানবেন কীভাবে ঘরে একা সন্তানকে সামলাতে হয়।

এরপর সকলের সঙ্গে সুখবর ভাগ করে ভারতী জানান, ইউটিউব থেকে তাঁরা সিলভার এবং গোল্ডেন বোতাম পেয়েছেন। আসলে, LOL নামে ভারতীর নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে যার পুরো নাম ‘লাইফ অফ লিম্বাচিয়া’। এই চ্যানেলের মাধ্যমে, ভারতী তার জীবনের সমস্ত আপডেট দিয়ে থাকেন। ভক্তরাও দুজনের ভিডিয়ো খুব পছন্দ করেন। প্রসঙ্গত, প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইউটিউব চ্যানেলের মাধ্যমে দিয়েছিলেন ভারতী।

বর্তমানে, ভারতী এবং হর্ষকে দেখা যাচ্ছে ‘খতরা-খতরা’ শো-তে। দু'জনেই শো-এ সঞ্চালনা করছেন। এর আগে দুজনকেই ‘হুনারবাজ’ শোতে উপস্থাপক হিসাবে দেখা গিয়েছিল। এই শো চলাকালীন, ভারতী গর্ভাবস্থার শেষ দিন পর্যন্ত শ্যুটিং করেছিলেন। কয়েকদিনের বিরতি নিয়ে ভারতী কাজে ফিরে আসেন।

সন্তান জন্মের সপ্তাহ খানেকের মাথায় কাজে ফিরেছিলেন ভারতী। দুধের ছেলেকে বাড়িতে রেখে কাজে ফেরার জন্য নেটমাধ্যমে একাধিকবার ট্রোলের শিকার হন কমেডি কুইন। যদিও সে বিষয় কোনও গা করেননি ভারতী।

বন্ধ করুন