বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yishaan: কেন ঈশানকে সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখেন, প্রথম জন্মদিনের প্ল্যান কী? অকপট নুসরত
যশের ট্রেনিং!

Nusrat-Yishaan: কেন ঈশানকে সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখেন, প্রথম জন্মদিনের প্ল্যান কী? অকপট নুসরত

  • ‘যশের বড় ছেলেকেও মিডিয়া থেকে দূরেই রাখা হয়। আমরা চাই ওরা নিজেদের মতো করে বড় হোক’, দুই ছেলেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখবার সিদ্ধান্ত নিয়ে কথা বলেলন নুসরত জাহান। 

নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় হামেশাই কৌতুহল। কথায় কথায় ট্রোলের শিকারও হন এই তারকা সাংসদ। যদিও কটাক্ষ বা ট্রোলিং-কে একেবারেই পাত্তা দেন না নুসরত। নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর একসময় হইচই ফেলেছিল টলিউডে। গত বছর ২৬শে অগস্ট মা হন নুসরত। জন্ম দেন ফুটফুটে পুত্র সন্তান ঈশানের। ছেলের জন্মের পর নুসরত জানান, তাঁর সন্তানের পিতা যশ দাশগুপ্ত। ছেলে আর সঙ্গীকে নিয়ে সুখী গৃহকোণ তাঁর।

দেখতে দেখতে ১১ মাস বয়স হল ঈশানের। তবে এখনও ঈশানের ছবি প্রকাশ্যে আনেননি নুসরত। গত বছর দীপাবলি ও ক্রিসমাসে ছেলের ঝলক সামনে এনেছিলেন, ওইটুকুই। ঈশানকে কেমন দেখতে হয়েছে, তা জানা নেই কারুর। কেন

ঈশানের প্রথম জন্মদিনটা কেমনভাবে সেলিব্রেট করবেন নুসরত-যশ? এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন, ‘ওটা একদম পারিবারিক একটা অনুষ্ঠান হবে। শুধু পরিবার আর কাছের বন্ধুরা থাকবেন। এই বয়সে ও তো বুঝবে না এই সেলিব্রেশনটার অর্থ। তাই সেই মুহূর্তগুলো আমরা সুন্দর করে লেন্সবন্দি করে রাখব। যাতে বড় হয়ে ও সবটা বুঝতে পারে'।

নুসরতের আগে মা হয়েছেন শুভশ্রী। ইউভান সোশ্যাল মিডিয়া স্টার। তবে ঈশানকে লোকচক্ষুর আড়ালে বড় করছেন যশরত। কেন এমন সিদ্ধান্ত? নুসরত জানান, ‘বাবা-মা হিসাবে এটা আমাদের সিদ্ধান্ত। যশের বড় ছেলেকেও মিডিয়া থেকে দূরেই রাখা হয়। আমরা চাই ওরা নিজেদের মতো করে বড় হোক, কোনওরকম ট্যাগ ছাড়া বা স্পেশ্যাল অ্যাটেনশন ছাড়া জীবনটা গড়ে তুলুক’।

দাদা রেয়াংশের সঙ্গে ঈশান 
দাদা রেয়াংশের সঙ্গে ঈশান 

মাতৃত্ব নুসরতকে অনেকখানি বদলে দিয়েছে জানালেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘আমি প্রত্যেক দিন নতুন কিছু শিখি, আমরা মধ্যে যে এত্ত শক্তি, ধৈর্য আর আত্মত্যাগ- আছে আমি আগে তা জানতাম না। নিজের সন্তানকে সুস্থ আর হাসিখুশি দেখবার সুখের কাছে এই পৃথিবীর সব ধনদৌলত আর পুরস্কার ফিকে’। 

 

বন্ধ করুন