বাংলা নিউজ > বায়োস্কোপ > Balijhor Last Episode Update: ‘শেষ চার দিন..’, কম টিআরপিই কাল হল! দু-মাসেই 'বালিঝড়'-এর সফরে ইতি, ঘোষণা তৃণার

Balijhor Last Episode Update: ‘শেষ চার দিন..’, কম টিআরপিই কাল হল! দু-মাসেই 'বালিঝড়'-এর সফরে ইতি, ঘোষণা তৃণার

একফ্রেমে শ্যুটিং-এর ফাঁকে

Balijhor: কোনও জল্পনা-কল্পনা নয়, রবিবারই শেষ এপিসোড সম্প্রচার হবে ‘বালিঝড়’-এর। জানিয়ে দিলেন তৃণা। 

না, কোনও জল্পনা-কল্পনা নয়। অবিশ্বাস্য হলেও এটাই পাকা খবর। রবিবার শেষ এপিসোড সম্প্রচার হবে ‘বালিঝড়’-এর। ঝোড়া,মহার্ঘ্য, স্রোতের সফর শেষ হচ্ছে মাত্র দু-মাসে। ‘বৌমা একঘর’-এর রেকর্ড ভেঙে মাত্র ৭০ পর্বের গণ্ডি ছুঁয়েই অকাল মৃত্য়ু লীনা গঙ্গোপাধ্যায়ের এই মেগার!

একদিন মহার্ঘ্য ও স্রোতের সঙ্গে একফ্রেমে ধরা দিলেন তৃণা। তিনজনের পোশাকেই রঙ মিলান্তি। গোলাপির ছোঁয়ায় ঝলমল করছে। সিরিয়াল মাঝপথেই শেষ হলেও মুখে হাসির ঝলক। দুটি ছবি শেয়ার করেছেন তৃণা। প্রথমটিতে গল্পের দুই নায়কের মধ্যমণি তৃণা, দ্বিতীয়তে স্রোতের সঙ্গে মিষ্টি সেলফি। ছবির বিবরণীতে অভিনেত্রী লিখলেন, ‘শেষ চার এপিসোড’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দেন- ‘হ্যাপি এন্ডিং’। অর্থাৎ নায়ক-নায়িকার মিল দেখিয়েই শেষ হবে এই মেগা।

তৃণার এই পোস্ট দেখেই মন ভেঙেছে অনুরাগীদের। কমেন্ট বক্সে মন্তব্যের ঝড়। একজন লেখেন, ‘এই তো শুরু হল, এত দ্রুত কেন শেষ হচ্ছে? এটা অন্যায়’। অপর একজন লেখেন, ‘গাঁটছড়া এত বোরিং হচ্ছে, সেটা শেষ না করে সদ্য় শুরু হওয়া গল্পটার গলা টিপে মেরে ফেলল, আজব’। অন্য আরেক নেটিজেন লেখেন, ‘আমাদের এত খারাপ লাগছে, আর তোমার হাসছো?’ 

‘বালিঝড়’ যে শেষ হচ্ছে সেই খবর আগেই জানিয়েছিলাম। ফেব্রুয়ারি মাসের শুরুতেই সফর শুরু হয়েছিল ম্যাজিত মোমেন্টসের এই মেগার। গত দু-মাসে একবার টিআরপি তালিকায় স্লট দখল করতে পারেনি এই বিগ বাজেট মেগা। আর সেটাই কাল হয়ে দাঁড়াল ‘বালিঝড়’-এর কাছে। ‘খড়কুটো’র পর ফের একবার ‘তৃশিক’ জুটির জনপ্রিয়তাকে ক্যাশ-ইন করতে চেয়েছিল চ্যানেল। তবে লাভের লাভ হয়নি। দু-বছর পুরোনো মেগা ‘মিঠাই’-এর কাছে হেরে ভূত হয়ে বিদায় নিচ্ছে ‘বালিঝড়’।

‘বালিঝড়’-এর ভাগ্য আগেই লেখা হয়ে গিয়েছিল। আজ (বৃহস্পতিবার) টিআরপি তালিকা প্রকাশ্যে আসার পর দেখা যায় মিঠাইয়ের সঙ্গে টিআরপির পার্থক্য আরও বেড়েছে। সন্ধ্যা ৬টার স্লটে মাত্র ২.৯ টিআরপি-তে আটকে গিয়েছে ‘বালিঝড়’ যেখানে ‘মিঠাই’-এর ঝুলিতে ৪.৯ রেটিং। এই রিপোর্ট কার্ড দেখে কেউ বুঝতে বাকি রাখেনি ‘বালিঝড়’-এর কফিনে শেষ পেরেকটিও পুঁতে দেওয়া হল।

শুরুতে অনেকেই মনে করেছিল, ‘গুড্ডি’র সফর শেষ হবে, এবং বিকাল সাড়ে পাঁচটার স্লটে পাঠানো হবে ‘বালিঝড়’কে। কিন্তু সূত্রের খবর, এই বিগ বাজেট মেগাকে বিকালের স্লটে দিতে রাজি নয় চ্যানেল। সেই দাবিতে সম্মতি দেয় প্রযোজনা সংস্থাও। 

বন্ধ করুন