বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash Dasgupta in Bollywood: বলিউডে যশের নতুন ইনিংস, টি-সিরিজের ছবিতে দিব্যার সঙ্গে জুটিতে নুসরতের স্বামী
বলিউডে যশ দাশগুপ্ত

Yash Dasgupta in Bollywood: বলিউডে যশের নতুন ইনিংস, টি-সিরিজের ছবিতে দিব্যার সঙ্গে জুটিতে নুসরতের স্বামী

  • ‘সনম তেরি কসম’ পরিচালক জুটি বিনয় সাপ্রু ও রাধিকা রাও-এর নতুন ছবির নায়ক যশ দাশগুপ্ত। ছবি প্রযোজনায় টি-সিরিজ। 

গত কয়েক মাসে তাঁকে ঘিরে বিতর্ক কম হয়নি। নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চা, এরপর সেই সম্পর্কে শিলমোহর। হালে ‘চিনে বাদাম’ বিতর্ক। তবে সবকিছুকে তুড়ি মেরে উড়িয়ে এবার বলিউডে স্বপ্নের উড়ান যশের। হ্যাঁ, বলিউডে পা দিচ্ছেন টলিগঞ্জের ‘গ্যাংস্টার’। যশের বলিউডের ডেবিউ হচ্ছে টি-সিরিজ ব্যানারে। ছবি পরিচালনায় ‘সনম তেরি কসম’ খ্যাত পরিচালক জুটি বিনয় সাপ্রু ও রাধিকা রাও। এই নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা এখনও হয়নি, তবে হিন্দুস্তান টাইমস বাংলাকে যশের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘দিব্য খোসলা কুমারের সঙ্গে জুটি বেঁধে বলিউড জার্নি শুরু করছেন যশ, ইতিমধ্যেই ছবির প্রথম পর্বের শ্যুটিংও সেরে ফেলেছেন অভিনেতা’।

ছবির নাম এখনও ঠিক হয়নি, তবে এই মাসেই ছবি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা করতে পারে প্রযোজনা সংস্থা। এই ছবির একদম কেন্দ্রীয় চরিত্রে থাকছেন যশ। উত্তর-পশ্চিম ভারতে ছবির প্রথম ভাগের শ্যুটিং হয়েছে। পরবর্তী শেডিউল মুম্বইয়ে। ছবিতে যশ-দিব্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন মিজান জাফরি। টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার পত্নী, দিব্যার ভাইয়ের চরিত্রে দেখা মিলবে পার্ল ভি পুরীর।

মিজান জাফরি ও পার্ল ভি পুরী
মিজান জাফরি ও পার্ল ভি পুরী

রোম্যান্টিক ফ্যামিলি ড্রামা যশ-দিব্যার এই ছবি। নুসরতের স্বামী এই ছবিতে চুটিয়ে রোম্যান্স করবেন জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে ২’ নায়িকার সঙ্গে। দুজনের রসায়ন নাকি ইতিমধ্যেই নজর কাড়ছে।

এর আগেও মুম্বইয়ে কাজ করেছেন যশ, তবে টেলিভিশন মাধ্যমে। ‘না আনা ইস দেশ লাডো’র মতো জনপ্রিয় সিরিয়ালে দেখা মিলেছিল তাঁর। এরপর বাংলায় ফিরে ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অভিনয়, অরণ্য সিং রায় হিসাবে রাতারাতি বাংলা টেলিভিশনের হট ফেবারিট নায়ক হয়ে ওঠেন যশ। এরপর ২০১৫ সালে মিমির হাত ধরে ‘গ্যাংস্টার’ হিসাবে রুপোলি পর্দার সফর শুরু করেছিলেন যশ দাশগুপ্ত। আর এবার তাঁর পাখির চোখ বলিউড।

 

বন্ধ করুন