বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এটা অসম্ভব', মাদক-কাণ্ডে ছেলে আটক হলেও ভরসা হারাচ্ছেন না শক্তি
মাদক বিতর্কে জড়িয়েছেন শক্তির দুই সন্তান।

'এটা অসম্ভব', মাদক-কাণ্ডে ছেলে আটক হলেও ভরসা হারাচ্ছেন না শক্তি

  • জানা গিয়েছে, এই পার্টিতে অংশগ্রহণ করার জন্য রবিবার মুম্বই থেকে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। কিন্তু তিনি আগে থেকেই মাদক সেবন করেছিলেন না কি পার্টিতে গিয়ে মাদক নেন, এখনও পর্যন্ত তা স্পষ্ট ভাবে জানা যায়নি।

ছেলের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যা। এমনটাই মনে করছেন অভিনেতা শক্তি কাপুর।

মাদক সেবনের অভিযোগে বেঙ্গালুরুর এক অভিজাত হোটেল থেকে সিদ্ধান্ত কাপুরকে আটক করেছে পুলিশ। সন্দেহভাজন ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। দেখা যায়, সিদ্ধান্ত-সহ সেখানে উপস্থিত আরও ছয় ব্যক্তি মাদক সেবন করেছিলেন।

সন্তান এমন কাজ করেছেন, তা মানতে নারাজ শক্তি। সংবাদমাধ্যমকে তিনি বলেন, 'আমি শুধু একটাই কথা বলতে পারি। এটা সম্ভব নয়।'

তবে জানা গিয়েছে, এই পার্টিতে অংশগ্রহণ করার জন্য রবিবার মুম্বই থেকে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। কিন্তু তিনি আগে থেকেই মাদক সেবন করেছিলেন না কি পার্টিতে গিয়ে মাদক নেন, এখনও পর্যন্ত তা স্পষ্ট ভাবে জানা যায়নি।

১৯৯৭ সালে সলমন খানের 'জুড়ওয়া' ছবিতে। সেখানে অল্প বয়সী রঙ্গিলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এ ছাড়াও 'ভুল ভুলাইয়া', 'চুপ চুপকে'র মতো একাধিক ছবিতে সহ-পরিচালকের কাজ করেছিলেন শ্রদ্ধা কাপুরের ভাই।

বলিউডে সক্রিয় ভাবে কাজ করছিলেন সিদ্ধান্ত। তাঁকে শেষ দেখা গিয়েছে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি পরিচালিত 'চেহরে' ছবিতে। এ ছাড়াও 'শ্যুটআউট অ্যাট ওয়াডালা', 'আগলি', 'হাসিনা পার্কার', 'জাজবা', 'ভূত- পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ'-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তবে শ্যুটিং ফ্লোর আপাতত অতীত। আপাতত বিতর্কে জর্জরিত এই তারকা-পুত্র।

শ্রদ্ধা এবং সিদ্ধান্ত, শক্তির দুই সন্তানের জড়ালো মাদক বিতর্কে। ২০২০ সালে মাদক বিরোধী সংস্থার আতসকাচের নীচে এসেছিলেন শ্রদ্ধা। এ বার আটক সিদ্ধান্ত। এমন পরিস্থিতিতেও ছেলের উপর আস্থা হারাচ্ছেন না শক্তি।

বন্ধ করুন