বাংলা নিউজ > বায়োস্কোপ > KL Rahul-Athiya Shetty: ঠিক যেন রূপকথা! কেএল রাহুল-আথিয়ার বিয়ের ছবি প্রকাশ্যে

KL Rahul-Athiya Shetty: ঠিক যেন রূপকথা! কেএল রাহুল-আথিয়ার বিয়ের ছবি প্রকাশ্যে

সাত পাকে বাঁধা

KL Rahul-Athiya Shetty: পরিচয় করে নিন মিস্টার অ্যান্ড মিসেস কেএল রাহুলের সঙ্গে। খান্ডালায় বিবাহ ডোরে আবদ্ধ হলেন সুনীল শেট্টি কন্যা আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুল। 

আথিয়া শেট্টি এখন থেকে মিসেস কেএল রাহুল। সাত পাকে বাঁধা পড়লেন সুনীল শেট্টি কন্যা এবং ভারতীয় ক্রিকেট টিমের তারকা ব্যাটসম্যান কেএল রাহুল। ঘরোয়া এই বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকল জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। সোমবার সুনীল শেট্টির খান্ডালার খামারবাড়ি ‘জাহান’-এ বসেছিল বিয়ের আসর।

বেশ কয়েক বছর ধরেই প্রণয় ডোরে আবদ্ধ রাহুল-আথিয়া। এদিন পূর্ণতা পেল তাঁদের চার বছর দীর্ঘ সম্পর্ক। তিথি মেনে এদিন বিকাল ৪.১৫-তে সাত পাক ঘুরেছেন তারকা জুটি, বিয়ের আনুষ্ঠানিকতা মেটবার খবর আগেই জানিয়েছিলেন সুনীল শেট্টি। সন্ধ্যা নামতেই বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন রাহুল-আথিয়া। বিয়েতে হালকা গোলাপি লেহেঙ্গায় সাজলেন আথিয়া, সঙ্গে কুন্দনের নকশা কাটা জড়োয়া হার। কেএল রাহুলের দেখা মিলল সাদা রঙা শেরওয়ানিতে। আথিয়ার হাত শক্ত করে ধরে থাকতে দেখা গেল কেএল রাহুলকে। কখনও আবার বউয়ের হাতে আলতো চুমু খেলেন ক্রিকেট তারকা।

বিয়ের ছবি শেয়ার করে আথিয়া লেখেন, ‘তোমার আলোয় আমি ভালোবাসতে শিখেছি’। এরপর সুনীল কন্যার সংযোজন- ‘আজ আমাদের প্রিয়জনদের উপস্থিতিতে আমরা বিয়ের বাঁধনে বাঁধা পড়লাম সেই বাড়িতে যে বাড়িটা আমাদের খুব আনন্দ আর শান্তি দিয়েছে। হৃদয় ভালোবাসা আর কৃতজ্ঞতায় ভরপুর। আমরা সকলের আর্শীবাদ চাইছি এই নতুন যাত্রাপথে’। 

নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউড তারকারা। কৃতী শ্যানন, কার্তিক আরিয়ান, পরিণীতি চোপড়া থেকে বিরাট কোহলি ‘অভিনন্দন’ জানান জুটিকে। বিয়ের অনুষ্ঠানে হাতে গোনা সেলিব্রিটির উপস্থিতি চোখে পড়ল। হাজির ছিলেন ক্রিকেটার ইশান শর্মা, বরুণ অ্যারনরা। পৌঁছেছিলেন কৃষ্ণা শ্রফ, ডায়না পেন্টি, অনুষ্কা রঞ্জন ও তাঁর স্বামী আদিত্য শিল। 

নবদম্পতি মিডিয়ার ক্যামেরার সামনে পোজ দেবেন জানিয়েছেন সুনীল। বিয়ে মেটবার পর সহযোগিতার জন্য পাপারাৎজিদের ধন্যবাদ জানিয়ে মিষ্টি বিতরণ করতে দেখা যায় সুনীলকে। তাঁর সঙ্গে ছিলেন আথিয়ার ভাই আহান শেট্টি। সুনীল জানান, ‘শ্বশুরের ভূমিকাটা আমার কাছে নতুন হবে না। কারণ জামাই নয়, আরও একটা ছেলে পেয়েছি আমি।’ 

আরও পড়ুন-: বিয়ে শেষ, আথিয়া ও রাহুল এখন স্বামী-স্ত্রী, মিষ্টি খাওয়ালেন সুনীল

খবর, মাত্র ১০০ জনের উপস্থিতিতে বিয়ে করেছেন রাহুল-আথিয়া। বলিউড থেকে শেট্টি পরিবারের ঘনিষ্ঠরা আমন্ত্রিত এই অনুষ্ঠানে। বিয়ের অনুষ্ঠান জুড়ে ছিল ‘নো-ফোন পলিসি’। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুনীল শেট্টি জানান, আইপিএল মিটলে আথিয়া-রাহুলের বিয়ের গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত হবে।

 

বন্ধ করুন