বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Rooqma: ‘রাম্পি’ এখন থেকে ‘আনভি! জি বাংলার ‘লালকুঠি’তে ফের একসঙ্গে রাহুল-রুকমা
‘রাম্পি’ এবার বদলে গেল

Rahul-Rooqma: ‘রাম্পি’ এখন থেকে ‘আনভি! জি বাংলার ‘লালকুঠি’তে ফের একসঙ্গে রাহুল-রুকমা

  • জল্পনাই সত্যি হল।জি বাংলার পর্দায় এবার একসঙ্গে দেখা যাবে স্টার জলসার হিট জুটি ‘রাম্পি’কে। চ্যানেলের আসন্ন সিরিয়াল ‘লালকুঠি’তে রুকমার স্বামীর চরিত্রে অভিনয় করবেন রাহুল। প্রকাশ্যে সিরিয়ালের দু নম্বর প্রোমো। 

আভাস মিলেছিল আগেই। রাহুল নিজেই জানিয়েছিলেন, ‘বন্ধুর পাশে আছি’। আর ‘লালকুঠি’র দ্বিতীয় প্রোমোতে স্পষ্ট হয়ে গেল সবটা। ‘দেশের মাটি’র  রাজা-মাম্পি জুটিকে ফের একবার ছোটপর্দায় দেখবে দর্শক, সৌজন্যে জি বাংলার এই নতুন শো। খুব দ্রুত ‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ায় মন খারাপ হয়েছিল অনুরাগীদের। তারপর থেকেই শুরু দিনগোনা, কবে আবার একসঙ্গে দেখা মিলবে দু'জনার! এতো তাড়াতাড়ি সুখবর আসবে তা বোধহয় ‘রাম্পি’ ভক্তরা সত্যি কল্পনা করেনি।

 প্রথম প্রোমো চমকে দিয়েছিল, দ্বিতীয় প্রোমো উত্তেজনার পারদ আরও খানিকটা বাড়িয়ে দিল। হরর-থ্রিলার ঘরনার সিরিয়াল হতে চলেছে এটি। সিরিয়ালের কাস্টিংয়ে রয়েছে বিস্তর চমক। কারা কারা অংশ হচ্ছেন ‘লালকুঠি’র? রাহুল-রুকমা ছাড়াও এই সিরিয়ালে থাকবেন অনামিকা সাহা,তনুকা চট্টোপাধ্যায়,দেবদূত ঘোষ,অনিন্দিতা সাহা,শ্রাবণী বণিক,শ্রীতমা ভট্টাচার্যরা। নতুন প্রোমো দেখে জানা যাচ্ছে এই সিরিয়ালে রুকমা আর রাহুলের নাম অনামিকা আর বিক্রম। জুটির নতুন নামকরণও ইতিমধ্যে সেরে ফেলেছে ফ্যানেরা। ‘আনভি’ (Anvi) এই নামেই এবার প্রিয় তারকা জুটিকে ডাকবে ফ্যানেরা। 

প্রোমোর শুরুতে দেখা গেল বিবাহবার্ষিকীতে অনামিকার জন্য দারুণ সারপ্রাইজ পার্টি প্ল্যান করেছে বিক্রম। মাঝখান থেকে শাশুড়ি মা এসে অনামিকাকে নীলাখচিত একটি নেকলেস উপহার দেয়, সঙ্গে সর্তকবার্তা ‘দেখো বউমা, নীলা কিন্তু সবার সহ্য হয় না’। এরপর বউয়ের কাছে বিক্রমের আবদার, ‘পুলের কাছে গিয়ে অপেক্ষা কর, একটা সারপ্রাইজ আছে’। কিন্তু সেখানে গিয়েই বিপত্তি। সুইমিং পুলের ভিতর থেকে একটা কালো গ্লাভস মোড়া হাত অনামিকাকে জলে টেনে নামানোর চেষ্টা করে। কিন্তু শেষ মুহূর্তে বিক্রম চলে আসে। আশ্বাস দেয়, ‘আমি থাকতে তোমার কেউ ক্ষতি করতে পারবে না’। যদিও অনামিকা মনে মনে বলে, ‘তবুও কেন জানি না, আমার মনে হয় এই বাড়িতে কোনও রহস্য লুকিয়ে আছে’।

নতুন সিরিয়ালের আগমন মানেই চলতি সিরিয়ালের ঘাড়ে কোপ। আগামী ২রা মে থেকে রাত ৯.৩০টায় সম্প্রচারিত হবে ‘লালকুঠি’। সুতরাং ‘কড়িখেলা’র জায়গা নিচ্ছে এই শো।

বন্ধ করুন