বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল, বেবি বাম্পের ছবি শেয়ার করে দিলেন ‘গুড নিউজ’
মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল
মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল

মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল, বেবি বাম্পের ছবি শেয়ার করে দিলেন ‘গুড নিউজ’

  • ঝরে পড়ছে মাতৃত্বকালীন আভা, বেবি বাম্প আগলে মা হওয়ার সুখবর জানালেন শ্রেয়া ঘোষাল। 

বলিউড জুড়ে এখন খুশির আবহ। সদ্যই মা হয়েছে অনুষ্কা,করিনারা। সংগীত শিল্পী হর্ষদীপ কৌরও দুদিন আগেই পুত্র সন্তানের মা হয়েছেন। এবার মা হতে চলার ‘গুড নিউজ’ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ভারতীয় সংগীত জগতের অন্যতম বড় নক্ষত্র শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। বুধবার সকালে টুইটারে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান গায়িকা। ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানাতে তৈরি দুজনে।

শ্রেয়া লেখেন, 'বেবি শ্রেয়াদিত্য (Shreyaditya) আসছে! শিলাদিত্য এবং আমি দারুণ খুশি এই খবরটা তোমাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে। তোমাদের সবার ভালোবাসার আর আর্শীবাদ প্রয়োজন, আমরা আমাদের জীবনের নতুন একটা পর্ব শুরু করতে চলেছি'। 

এদিন প্রেগন্যান্সি নিউজ জানানোর সঙ্গে সঙ্গে বেবি বাম্পের একটি মিষ্টি ছবিও পোস্ট করেন শ্রেয়া। সেখানে সমুদ্রের নীল জলের রঙের ড্রেসে পাওয়া গেল জাতীয় পুরস্কার জয়ী এই গায়িকাকে। ডলফিন থেকে নানান সামু্দ্রিক মাছ প্রিন্ট করা রয়েছে এই ড্রেসে। নিজের বেবি বাম্পের দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন শ্রেয়া, মুখে ফুটে উঠেছে মাতৃত্বকালীন আভা। বেবি বাম্পটিকে দু হাত দিয়ে আগলে থাকতে দেখা গেল শ্রেয়াকে। 

আগামী সপ্তাহেই শ্রেয়ার জন্মদিন, আর তার ঠিক আগে ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন তারকা। তবে কবে সন্তানের জন্ম দেবেন শ্রেয়া, সেই নিয়ে অবশ্য কিছু জানানি গায়িকা।  উল্লেখ্য,শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা। বিয়ের আগে দশ বছর চুটিয়ে প্রেম করেছেন শ্রেয়া-শিলাদিত্য। এবার জীবনের নতুন অধ্যায় শুরু হচ্ছে এই জুটির।

বন্ধ করুন