বাংলা নিউজ > বায়োস্কোপ > Nabab Nandini: TRP তলানিতে, রাতারাতি বন্ধ হচ্ছে স্টার জলসার এই মেগা, হয়ে গেল শেষ দিনের শ্যুটিং

Nabab Nandini: TRP তলানিতে, রাতারাতি বন্ধ হচ্ছে স্টার জলসার এই মেগা, হয়ে গেল শেষ দিনের শ্যুটিং

শেষ হচ্ছে নবাব-নন্দিনী

Nabab-Nandini: স্লট বদলেও রক্ষা পেল না ‘নবাব নন্দিনী’। মাত্র ৬ মাসেই বন্ধ হচ্ছে এই মেগা সিরিয়াল। 

সময় বদলেও শেষরক্ষা হল না। রাতারাতি বন্ধ করা হল রিজওয়ান আর ইন্দ্রাণী অভিনীত ‘নবাব নন্দিনী’। গত সপ্তাহেই স্টার জলসা কর্তৃপক্ষ জানিয়েছিল ‘বালিঝড়’-এর আগমনে সময় বদল হবে এই ধারাবাহিকের। সেইমতো সন্ধ্যা ৬টার বদলে এক ঘন্টা এগিয়ে এসেছিল নবাব নন্দিনীর স্লট। কিন্তু হঠাৎ করেই সিরিয়াল পাকাপাকিভাবে বন্ধের সিদ্ধান্ত নিল চ্যানেল। ১১ই ফেব্রুয়ারি অর্থাৎ শনিবারই ‘নবাব নন্দিনী’র শেষ দিনের শ্যুটিং হয়ে গিয়েছে। 

আজকাল টিআরপি তালিকায় সেরা ১০-এ থাকার পরেও বহু মেগার কপাল পুড়েছে। ‘মাধবীলতা’, ‘মন ফাগুন’-এর মতো ধারাবাহিকগুলো হঠাৎ করেই বন্ধ করে দিয়েছে চ্যানেল। সে জায়গায় খারাপ নম্বর নিয়েও দীর্ঘদিন টিকে ছিল ‘নবাব-নন্দিনী’। গত মাসেই শেষ হয়েছে, ‘সাহেবের চিঠি’। এবার কোপ পড়ল মাত্র ৬ মাস পুরোনো এই মেগার উপর।  সিরিয়াল শেষের খবরে শিলমোহর দিয়েছেন এই ধারাবাহিকের নীলিমা অর্থাৎ অভিনেত্রী বিনীতা গুহ। 

এই সিরিয়ালে প্রথমবার জুটি বেঁধেছিলেন রিজওয়ান রব্বানি শেখ ও ইন্দ্রাণী পাল। গত বছর অগস্ট মাসের শুরুতেই সফর শুরু হয়েছিল ‘নবাব-নন্দিনী’র। তবে মাত্র ৬ মাসেই বন্ধ করা হল এই মেগা। দিন কয়েক আগেও সিরিয়ালের লিড নায়ক, রিজওয়ান মেগা বন্ধের গুঞ্জনকে উড়িয়ে দিয়েছিলেন। বলেছিলেন, ‘না, এখন তো সিরিয়াল বন্ধ হচ্ছে না বলেই আমি জানি’। তবে কি কলাকুশলীদের অন্ধকারে রেখেই রাতারাতি সিরিয়াল বন্ধের সিদ্ধান্ত চ্যানেলের? জবাব মেলেনি। 

হঠাৎ করেই সিরিয়াল বন্ধ হওয়ায় মন খারাপ সকলের। শ্যুটিং-এর শেষ দিন মন খারাপের মাঝেও একসঙ্গে জড়ো হয়ে সবাইকে কেক কাটতে দেখা গেল। খাওয়াদাওয়াও চলল দেদার। এখন প্রশ্ন হল কবে শেষ দিনের সম্প্রচার এই মেগার? সেই প্রশ্নের উত্তর অবশ্য মেলেনি। শুধু নবাব নন্দিনীই নয়, টেলিপাড়ায় জোর কানাঘুষো এই মাসেই বন্ধ হতে পারে স্টার জলসার আরও এক মেগা। ‘রামপ্রসাদ’কে জায়গা করে দিতে নাকি শেষ হবে ‘আলতা ফড়িং’ এমন গুঞ্জন শোনা যাচ্ছে। আবার এমনটাও হতে পারে সন্ধ্যা সাড়ে সাতটা-র স্লট ‘রামপ্রসাদ’কে দেওয়া হল, এবং ‘আলতা ফড়িং’-কে বিকালের স্লটে পাঠিয়ে দেওয়া হল। আপতত অপেক্ষা চ্যানেলের আনুষ্ঠানিক ঘোষণার। তবে ২৭শে ফেব্রুয়ারি ‘রামপ্রসাদ’-এর সম্ভাব্য প্রচার শুরুর দিন। 

আরও পড়ুন-দারুণ খবর! ‘বালিঝড়’-এর আগমনে শেষ হচ্ছে না নবাব-নন্দিনী, বদল সম্প্রচার সময়ে

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.