বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শুধু দিল্লি নয়,সংসদ গোটা দেশের’,পার্লামেন্ট নিয়ে ভক্তের ভুল ধারণা শুধরোলেন মিমি
পার্লামেন্টে মিমি চক্রবর্তী (PTI)

‘শুধু দিল্লি নয়,সংসদ গোটা দেশের’,পার্লামেন্ট নিয়ে ভক্তের ভুল ধারণা শুধরোলেন মিমি

  • সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লিতে মিমি। 

একদিকে টলিউডের প্রথম সারির নায়িকা তিনি, অন্যদিকে জনপ্রতিনিধি। কিন্তু হামেশাই কটাক্ষের মুখে পড়তে হয় এই তারকা সাংসদকে। কথা হচ্ছে মিমি চক্রবর্তীর (Mimi Chkraborty)। ‘দিল্লির সংসদে উপস্থিত থাকছেন?’, সোশ্যাল মিডিয়ায় এমনই প্রশ্ন করা হয়েছিল মিমিকে। উত্তর দিতে দেরি করেননি যাদবপুরের তৃণমূল সাংসদ। সংসদের ছবি পোস্ট করে শুধু নিজের উপস্থিতির কথা জানাননি বরং ভুল শুধরে দিয়েছেন প্রশ্নকর্তার। মিমি লেখেন, 'হ্যাঁ, তোমার জন্য সংসদের আজকের ছবি। তবে এটা শুধু দিল্লি নয়, সংসদ গোটা দেশের।’

আপতত সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লিতে রয়েছেন মিমি চক্রবর্তী। কাজের চাপ সামলে ইনস্টাগ্রামে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন মিমি। হাতে সময় থাকলেই ফ্যানেদের জন্য ‘Ask me anything’ বা যেমন খুশি প্রশ্ন করুণ সেশন আয়োজন করেন মিমি। সেখানেই এক ভক্ত জানতে চেয়েছিল মিমি শীতকালীন অধিবেশন হাজির থাকছেন কিনা। তবে প্রশ্ন করতে গিয়ে ‘দিল্লির সংসদ’ কথাটি ব্যবহার করে সে। সেই ভুলটাই শুধরে দিলেন মিমি। আসলে দিল্লিতে অবস্থিত সংসদ ভবনে হাজির হন দেশের নানান প্রান্তের সাংসদরা। এবং সেটি গোটা দেশের সংসদ। সেই কথাই মনে করালেন মিমি। 

মিমির জবাব
মিমির জবাব

শীতকালীন অধিবেশনের প্রথম দিনই সংসদ ভবনে নজর কেড়েছেন মিমি। প্যান্ট স্যুট আর লেদার ব্যাগ হাতে মিমির ছবি ভাইরাল সর্বত্র। এর আগে বেশ কয়েকবার সংসদ ভবনে নিজের সাজপোশাকের জন্য সমালোচিত হয়েছেন মিমি। কিন্তু নায়িকার স্পষ্টবার্তা, পশ্চিমী সাজেও জনগণের প্রতিনিধিত্ব করা যায় লোকসভায়। 

অন্যদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিরল নজির গড়েছেন মিমি, টলিপাড়ার প্রথম তারকা হিসাবে ইনস্টাগ্রামে ৩ মিলিয়ন অর্থাত্ ৩০ লাখ ফলোয়ার সংখ্যা পার করে ফেলেছেন মিমি। তাঁর জনপ্রিয়তা যে দিন দিন বেড়েই চলেছে সে আর বলতে!

বন্ধ করুন